সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

কঙ্গনাকে পাগল বললেন পাঞ্চোলি



foxপ্রান্তডেস্ক:আদিত্য পাঞ্চোলি ও তাঁর স্ত্রী অভিনয়শিল্পী জরিনা ওয়াহাবসম্প্রতি ভারতীয় টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানে এসে বোমা ফাটিয়েছেন কঙ্গনা রনৌত। বলিউডের ঠোঁটকাটা স্বভাবের এই তারকা সবার সামনে তাঁর সাবেক তিন প্রেমিকের মুখোশ উন্মোচন করেন। সেখানে বাবার বয়সী অভিনয়শিল্পী আদিত্য পাঞ্চোলির দ্বারা যৌন নির্যাতনের শিকার হওয়ার কথাও প্রকাশ করেন কঙ্গনা। আদিত্য ছাড়াও হৃতিক রোশন ও অধ্যয়ন সুমন ছিলেন কঙ্গনার প্রেমিকদের তালিকায়। এদিকে, যৌন নির্যাতন নিয়ে মুখ খোলার পর কঙ্গনাকে পাগল বললেন আদিত্য পাঞ্চোলি। এমনকি এই নায়িকার নামে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনয়শিল্পী।
আদিত্য পাঞ্চোলিআদিত্য পাঞ্চোলি বলেন, ‘কঙ্গনা একটা পাগল। তাঁকে নিয়ে কিছু বলার নেই। এভাবে কেউ কথা বলে? একজন পাগলের পক্ষেই কেবল এসব কথা বলা সম্ভব। আমি অনেক দিন ধরে এই মিডিয়ায় আছি। কেউ তো কখনো অন্য কোনো শিল্পীর সম্পর্কে এমন বাজে মন্তব্য করেননি।’ এই তারকা আরও বলেন, কঙ্গনার এই ধরনের মন্তব্যে তাঁর পরিবারের লোকজনের ভাবমূর্তিও নষ্ট হচ্ছে। এ জন্য তিনি ও তাঁর স্ত্রী জরিনা ওয়াহাব কঙ্গনা রনৌতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে ঠিক করেছেন। এর আগে অভিনেতা হৃতিক রোশনও কঙ্গনার নামে মানহানির মামলা করেন। এখনো সেই মামলা চলছে।
কঙ্গনা রনৌতমাত্র ১৭ বছর বয়সে অাদিত্য পাঞ্চোলির দ্বারা যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন কঙ্গনা। তখন এই ‘কুইন’ তারকা বলিউডে একেবারেই নতুন। সে সময় আদিত্য পাঞ্চোলি নবাগত কঙ্গনাকে মুম্বাইয়ে একটি ফ্ল্যাট কিনে দিয়েছিলেন। কিন্তু সেখানে কঙ্গনার বন্ধুদের যাওয়ার অনুমতি ছিল না। দিনের পর দিন কঙ্গনাকে প্রায় গৃহবন্দীর মতো কাটাতে হয় সেই ফ্ল্যাটে। আদিত্যর নির্যাতনে অতিষ্ঠ হয়ে কঙ্গনা একসময় ছুটে যান তাঁর স্ত্রী জরিনা ওয়াহাবের কাছে। কিন্তু সেখানে কোনো ভরসা তো পাননি, বরং জরিনার কথায় আরও হতাশ হয়ে ফিরতে হয়েছিল তাঁকে। হিন্দুস্তান টাইমস।

Developed by: