সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

আসছেন রাজ্জাকের ছেলে বাপ্পি, দাফন হবে আগামীকাল



12প্রান্ত ডেস্ক: কেন্দ্রীয় শহীদ মিনারে সর্ব সাধারণের শ্রদ্ধা জানানো শেষে নায়করাজের মরদেহ নিয়ে যাওয়া হয়েছে গুলশানের আজাদ মসজিদে। সেখানে বাদ আসর তার জানাজা অনুষ্ঠিত হবে। তবে আজ সমাহিত করা হবে না নায়করাজকে।

রাজ্জাকের দীর্ঘদিনের সহকর্মী অভিনেতা আলমগীর বলেন, ‌‘অবশেষে নায়করাজকে আগামীকাল দাফন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। উনার মেজ ছেলে বাপ্পি নিশ্চিত করেছে আগামীকাল ভোরে সে ঢাকায় পৌঁছাবে। বাপ্পি ও তার পরিবারকে বহনকারী ফ্লাইট আগামীকাল সকাল সোয়া ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। সে টার্কিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে আছে এখন। কয়েক ঘণ্টার জন্য বাবাকে শেষ দেখতে পারবে না ছেলেটা, এটা আসলে মেনে নেয়া যায় না।

তাই আজাদ মসজিদের ইমামের সঙ্গে আলাপ করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামীকাল বুধবার (২৩ আগস্ট) সকাল ১০টায় বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে রাজ্জাক ভাইকে।’ আলমগীর আরও বলেন, ‌‘তবে আজ বাদ আসর বিকাল ৫টার দিকে গুলশান আজাদ মসজিদে নায়করাজের জানাজা হয়। এরপর তার মরদেহ ফের হিমঘরে রাখা হবে।’ প্রসঙ্গত, গতকাল সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ্জাক। এরপর রাতে তার মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রাখা হয়।

আজ (মঙ্গলবার) সকাল ১১টা ২০ মিনিটে এফডিসিতে জানাজা শেষে নায়করাজের মরদেহ নেয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে রাজনৈতিক, সংস্কৃতিক ব্যক্তিত্বসহ সর্বস্তরের জনগণ শেষবারের মতো নায়করাজ রাজ্জাককে শ্রদ্ধা জানান।

Developed by: