সর্বশেষ সংবাদ
সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «   বাংলাটিলায় সুন্দর আলীর লাশ উদ্ধার  » «   রান খরায় বাংলাদেশি ব্যাটসম্যানরা!  » «   আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা  » «   অন্যের বায়োমেট্রিক তথ্যে সিম কিনছে অপরাধীরা  » «  

বিপিএলে ‘সিলেট সিক্সার্স’র দায়িত্ব নিলেন অর্থমন্ত্রীর ছেলে শাহেদ মুহিত



8প্রান্ত ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর মাঠে গড়াবে আগামী নভেম্বরে। এবার ‘সিলেট সিক্সার্স’ নামে নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট ফ্র্যাঞ্চাইজি। এ ফ্র্যাঞ্চাইজির চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছেন অর্থমন্ত্রীর ছেলে ও ক্রীড়া সংগঠক, সমাজসেবী শাহেদ মুহিত।

বিপিএলের গত চারটি আসরের মধ্যে প্রথম তিনটি আসরে সিলেটের ফ্র্যাঞ্চাইজি ছিল। তবে গতবার খেলোয়াড়দের বকেয়া পরিশোধ না করায় টুর্নামেন্টের বাইরে রাখা হয়েছিল সিলেট ফ্র্যাঞ্চাইজিকে। এক আসর বিরতি দিয়ে টুর্নামেন্টে ফিরছে সিলেট।

এবারই প্রথমবারের মতো স্থানীয় মালিকানায় বিপিএলে অংশগ্রহণ করবে সিলেট ফ্র্যাঞ্চাইজি। আগের তিন আসরে সিলেটের মালিকায় সিলেটি কেউই ছিলেন না। তবে এবার অর্থমন্ত্রীর ছেলে শাহেদ মুহিত দায়িত্ব নেওয়ায় প্রথমবারের মতো স্থানীয় মালিকানা পাচ্ছে এ ফ্র্যাঞ্চাইজিটি।

এদিকে, বিপিএলে সিলেট সিক্সার্সের স্পন্সর হিসেবে থাকছে গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স। গত ৩১ জুলাই ঢাকায় সিলেট সিক্সার্স ও গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। সিলেট সিক্সার্সের পক্ষে সিইও ইয়াসির ওবায়েদ এবং গ্রিন ডেল্টার পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ফারজানা চৌধুরী চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় গ্রিন ডেল্টার উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক নাসির এ. চৌধুরী, সিলেট সিক্সার্সের চেয়ারম্যান শাহেদ মুহিত প্রমুখ উপস্থিত ছিলেন।

বিপিএলে সিলেট সিক্সার্স ফ্র্যাঞ্চাইজির পেট্রন হিসেবে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং আইন উপদেষ্টা হিসেবে রয়েছেন ব্যারিস্টার নিহাদ কবির।

Developed by: