সর্বশেষ সংবাদ
সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «   বাংলাটিলায় সুন্দর আলীর লাশ উদ্ধার  » «   রান খরায় বাংলাদেশি ব্যাটসম্যানরা!  » «   আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা  » «   অন্যের বায়োমেট্রিক তথ্যে সিম কিনছে অপরাধীরা  » «  

সালমানের সাথে অন্তরঙ্গ সময় কাটাতে চান জ্যাকলিন



7প্রান্ত ডেস্ক: সালমান খানের প্রেম-ভালোবাসার গল্প অনেক আছে। ঐশ্বরিয়া রাই ও ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ছিল বলে শোনা যায়। রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়া ভান্তুরের কথাও সবার জানা। কিন্তু, এমন একজন বলিউড তারকা আছেন যিনি সালমানকে ভালোবাসেন না অথচ ডেটে যেতে চান। তিনি জ্যাকলিন ফার্নান্দেজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জ্যাকলিন বলেছেন, তাঁর এখন প্রেম করার সময় নেই। কাজে ব্যস্ত। তবে মাঝে মাঝে একা ফিল করেন। তবে সালমানের সঙ্গে ডেটে যেতে চান। তাহলে হয়তো অনেকটা ভালো লাগবে। সালমানের সাথে অন্তরঙ্গ সময় কাটানোটা অনেকটা রি-স্টার্টের মতো হয়তো কাজ করবে।

যদিও সালমানের সাথে এর আগেও ঘনিষ্ঠভাবেই দেখা গেছে এই লঙ্কান বলিউড অভিনেত্রীকে। প্রকাশ্যে চুম্বন করতে দেখা গেছে সালমানকে।

২০০৯ সালে বলিউডে অভিষেক করেন জ্যাকলিন। তারপর কেটে গেছে ৮ বছর। একাধিক ভালো ছবিতে অভিনয় করেছেন। কিন্তু, এখনও মুম্বাইয়ে বাড়ি কেনেননি তিনি। কেন? প্রশ্নের উত্তরে এই অভিনেত্রী জানিয়েছেন, শ্রীলঙ্কায় তাঁর রেস্টুরেন্ট আছে। সেই পেশাটির সঙ্গেও তিনি যুক্ত। যাওয়া আসা করতে হয়। সে কারণে এখনও কেনেননি। তবে জ্যাকলিনের ইচ্ছের কথা কি জানতে পেরেছেন সালমান? জানতে পারলে কি করবেন? তা অবশ্য জানা যায়নি।

Developed by: