সর্বশেষ সংবাদ
সুরমা নদীর তীর দখলে খোদ সিটি করপোরেশন  » «   কেন বাদ দেয়া হলো মুমিনুলকে?  » «   নাটকে একসঙ্গে তিন বন্ধু  » «   ৬ দিন হচ্ছে ঈদের ছুটি  » «   গোয়াইনঘাটের সাড়ে তিন লক্ষ মানুষ পানি বন্দি  » «   ‘নিহত জঙ্গি ছাত্র শিবির করতো, ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল’  » «   প্রতিবছর লাখ লাখ শিশু হারিয়ে যায় কেন?  » «   পরিবহন জটিলতায় কৈলাশটিলা গ্যাস ফিল্ডে অচলাবস্থা  » «   গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ  » «   নৌকা যাদের ভরসা  » «   শাহ্জালাল মাজারে বখাটে কর্তৃক মহিলাদের হয়রানীর অভিযোগ  » «   রুবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পিবিআই  » «   সিলেটে ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ছাত্রশিবিরের বিবৃতি  » «   সিলেটে সবজির দাম বেড়েছে  » «   টিলা খেকোদের নিয়ন্ত্রনে সিলেট পরিবেশ অধিদপ্তর  » «  

এক চার্জে ৩৫ দিন চলবে ফোন



6প্রান্ত ডেস্ক: কম দামে শক্তিশালী ব্যাটারির একটি ফোন এনেছে আইটেল। ফোনটির মডেল আইটেল পাওয়ার প্রো পি৪১। ভারতের বাজারে ফোনটি বিক্রি হচ্ছে ৫ হাজার ৯৯৯ রুপিতে। ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোরজি নেটওয়ার্ক সমর্থনযোগ্য এই ফোনটিতে ভয়েস চ্যাট করার সুযোগ রয়েছে। এতে ক্যাপসিটিভ নেভিগেশন বাটন ব্যবহার করা হয়েছে।

ফোনটিতে আছে ৫ ইঞ্চির ডব্লিউভিজিএ ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৪৮০x৮৫৪ পিক্সেল। অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর ও ১ জিবি র‌্যাম রয়েছে। ৮ জিবি বিল্টইন মেমোরির এই ফোনটিতে অতিরিক্ত ৩২ জিবি মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ আছে। ছবির জন্য ফোনটিতে ৫ মেগাপিক্সেলের অটোফোকাস ও ডুয়েল এলইডি ফ্লাশ সমৃদ্ধ রিয়ার ক্যামেরা আছে। এর সেলফি ক্যামেরা ২ মেগাপিক্সেলের।

ফোনটির ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি সম্পূর্ণ চার্জে ৯৫ ঘণ্টা গান শোনা যাবে। এছাড়াও এতে ১৮.২ ঘণ্টা ভিডিও দেখা যাবে। টক টাইম পাওয়া যাবে ৫১ ঘণ্টা। ফোনটির বড় বিশেষত্ব হচ্ছে এটি একবার চার্জে টানা ৩৫ দিন পর্যন্ত স্টান্ডবাই মোডে সচল থাকবে। কানেকটিভিটি হিসেবে ফোনটিতে আছে ফোরজি এলটিই, ওটিজি, ব্লুটুথ, ওয়াইফাই এবং জিপিএস।

Developed by: