সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

এক চার্জে ৩৫ দিন চলবে ফোন



6প্রান্ত ডেস্ক: কম দামে শক্তিশালী ব্যাটারির একটি ফোন এনেছে আইটেল। ফোনটির মডেল আইটেল পাওয়ার প্রো পি৪১। ভারতের বাজারে ফোনটি বিক্রি হচ্ছে ৫ হাজার ৯৯৯ রুপিতে। ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোরজি নেটওয়ার্ক সমর্থনযোগ্য এই ফোনটিতে ভয়েস চ্যাট করার সুযোগ রয়েছে। এতে ক্যাপসিটিভ নেভিগেশন বাটন ব্যবহার করা হয়েছে।

ফোনটিতে আছে ৫ ইঞ্চির ডব্লিউভিজিএ ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৪৮০x৮৫৪ পিক্সেল। অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর ও ১ জিবি র‌্যাম রয়েছে। ৮ জিবি বিল্টইন মেমোরির এই ফোনটিতে অতিরিক্ত ৩২ জিবি মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ আছে। ছবির জন্য ফোনটিতে ৫ মেগাপিক্সেলের অটোফোকাস ও ডুয়েল এলইডি ফ্লাশ সমৃদ্ধ রিয়ার ক্যামেরা আছে। এর সেলফি ক্যামেরা ২ মেগাপিক্সেলের।

ফোনটির ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি সম্পূর্ণ চার্জে ৯৫ ঘণ্টা গান শোনা যাবে। এছাড়াও এতে ১৮.২ ঘণ্টা ভিডিও দেখা যাবে। টক টাইম পাওয়া যাবে ৫১ ঘণ্টা। ফোনটির বড় বিশেষত্ব হচ্ছে এটি একবার চার্জে টানা ৩৫ দিন পর্যন্ত স্টান্ডবাই মোডে সচল থাকবে। কানেকটিভিটি হিসেবে ফোনটিতে আছে ফোরজি এলটিই, ওটিজি, ব্লুটুথ, ওয়াইফাই এবং জিপিএস।

Developed by: