সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

বিপদসীমার ২১০ সেমি উপরে খোয়াই নদীর পানি



3হবিগঞ্জ প্রতিনিধি: অতি বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারণে হবিগঞ্জ দিয়ে বয়ে যাওয়া খোয়াই নদী উত্তাল হয়ে উঠেছে। খোয়াইয়ের পানি বিপদসীমার ২১০ সে.মি. উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে বলে হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

শুক্রবার সকাল থেকেই ভারত থেকে নেমে আসা ঢলে খোয়াই নদীতে পানি বাড়তে শুরু করে। শুক্রবার রাত ১১টার দিকে খোয়াই নদীর পানি বিপদসীমার ১১০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হয়। পানি বাড়ার শুনে নবাগত জেলা প্রশাসক মনীষ চাকমা, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা খোয়াই নদীর বাঁধ পরিদর্শনে যান।

সংশ্লিষ্টরা জানান, জেলা প্রশাসনের নজরদারিতে আছে শহর রক্ষা বাঁধ। রামপুর এলাকায় ভাঙা বাঁধের মেরামতের কাজ করচ্ছে জেলা প্রশাসন।

পানিউন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী এম এল সৈকত বলেন, বাল্লায় পানি স্থিতিশীল আছে। আশা করছি দুপুরের মধ্য শহর অঞ্চলের নদীর পানিও কমে যাবে।

Developed by: