সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

শ্রীমঙ্গলে দেয়াল ধসে শিশুর মৃত্যু, বোন আহত



newশ্রীমঙ্গলপ্রতনিধিি: শ্রীমঙ্গল উপজেলায় টানা প্রবল বর্ষণের মধ্যে মাটির দেয়াল ধসে এক শিশুর মৃত্যু হয়েছে: আহত হয়েছে তার বোন।শুক্রবার (১১আগষ্ট) রাত ৮টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের উত্তর পাঁচাউন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাহিদা পাঁচাউন গ্রামের আব্দুল মালিক মেয়ে।
মির্জাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য লুৎফুর রহমান জানান, গ্রামের আলাল মিয়ার ঘরের মাটির দেয়াল পার্শ্ববর্তী আব্দুল মালিকের ঘরের উপরে পড়লে ঘরের বেড়া ভেঙে তার দুই মেয়ের উপরে পড়ে। এতে তার মেয়ে নাহিদা দেয়াল চাপা পড়ে নিহত হয় এবং আরেক মেয়ে নাঈমা আক্তারকে গুরুতর আহত হন। পরে আহত নাইমাকে উদ্ধার করে শ্রীমঙ্গল সরকারী হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত নাহিদা আক্তার (৮) উত্তর শহশ্রী গ্রামের আব্দুল মালিকের মেয়ে। মালিকের অপর মেয়ে আহত নাঈমা আক্তারকে (৪) শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Developed by: