সর্বশেষ সংবাদ
চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «  

শ্রীমঙ্গলে দেয়াল ধসে শিশুর মৃত্যু, বোন আহত



newশ্রীমঙ্গলপ্রতনিধিি: শ্রীমঙ্গল উপজেলায় টানা প্রবল বর্ষণের মধ্যে মাটির দেয়াল ধসে এক শিশুর মৃত্যু হয়েছে: আহত হয়েছে তার বোন।শুক্রবার (১১আগষ্ট) রাত ৮টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের উত্তর পাঁচাউন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাহিদা পাঁচাউন গ্রামের আব্দুল মালিক মেয়ে।
মির্জাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য লুৎফুর রহমান জানান, গ্রামের আলাল মিয়ার ঘরের মাটির দেয়াল পার্শ্ববর্তী আব্দুল মালিকের ঘরের উপরে পড়লে ঘরের বেড়া ভেঙে তার দুই মেয়ের উপরে পড়ে। এতে তার মেয়ে নাহিদা দেয়াল চাপা পড়ে নিহত হয় এবং আরেক মেয়ে নাঈমা আক্তারকে গুরুতর আহত হন। পরে আহত নাইমাকে উদ্ধার করে শ্রীমঙ্গল সরকারী হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত নাহিদা আক্তার (৮) উত্তর শহশ্রী গ্রামের আব্দুল মালিকের মেয়ে। মালিকের অপর মেয়ে আহত নাঈমা আক্তারকে (৪) শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Developed by: