সর্বশেষ সংবাদ
চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «  

গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ



4গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে আবুল হোসেন (২৫) নামের এক যুবককে অপহরণের ঘটনা ঘটেছে। বুধবার (৯ আগস্ট) বিকেলে এ ঘটনাটি ঘটে। একটি কালো মাইক্রোবাস দিয়ে অপহরণ করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। এ ঘটনায় আবুল হোসেনের বড় ভাই ফরহাদ আহমদ জহির বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। আবুল হোসেন উপজেলার ফুলবাড়ি ইউপির দক্ষিণ পাড়া গ্রামের আবুল হোসেন ফুলবাড়ি দক্ষিণ পাড়া গ্রামের মৃত তছু মিয়ার পুত্র।

এদিকে ১৬ ঘণ্টা পরও আবুল হোসেন উদ্ধার না হওয়ায় ক্ষিপ্ত এলাকাবাসী আজ (বৃহস্পতিবার) সকাল ১০ টায় সিলেট-জকিগঞ্জ রোডের উপজেলার বৈঠক বাজারে রাস্তা ১ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখলে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি আবুল হোসেনকে উদ্ধারের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। তবে এলাকাবাসী বৃহস্পতিবার বিকেল ৫ টার মধ্যে উদ্ধার না করা হলে আবারো রাস্তা অবরোধ করবে বলে জানায় তারা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই দিন বিকালে গোলাপগঞ্জ বইটিকর বাজারের আবুল হোসেনের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রকাশ্যে দিবালোকে কয়েকজন অজ্ঞাত লোক একটি কালো মাইক্রোবাস দিয়ে অপহরণ করে নিয়ে যায় তাকে। তাৎক্ষণিক তার পরিবারের লোকজন অনেক খুঁজাখুঁজির পর তার বড় ভাই রাতে (বুধবার) গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকম কে বলেন, পুলিশ আবুলকে উদ্ধার করতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

Developed by: