সর্বশেষ সংবাদ
সুরমা নদীর তীর দখলে খোদ সিটি করপোরেশন  » «   কেন বাদ দেয়া হলো মুমিনুলকে?  » «   নাটকে একসঙ্গে তিন বন্ধু  » «   ৬ দিন হচ্ছে ঈদের ছুটি  » «   গোয়াইনঘাটের সাড়ে তিন লক্ষ মানুষ পানি বন্দি  » «   ‘নিহত জঙ্গি ছাত্র শিবির করতো, ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল’  » «   প্রতিবছর লাখ লাখ শিশু হারিয়ে যায় কেন?  » «   পরিবহন জটিলতায় কৈলাশটিলা গ্যাস ফিল্ডে অচলাবস্থা  » «   গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ  » «   নৌকা যাদের ভরসা  » «   শাহ্জালাল মাজারে বখাটে কর্তৃক মহিলাদের হয়রানীর অভিযোগ  » «   রুবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পিবিআই  » «   সিলেটে ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ছাত্রশিবিরের বিবৃতি  » «   সিলেটে সবজির দাম বেড়েছে  » «   টিলা খেকোদের নিয়ন্ত্রনে সিলেট পরিবেশ অধিদপ্তর  » «  

গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ



4গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে আবুল হোসেন (২৫) নামের এক যুবককে অপহরণের ঘটনা ঘটেছে। বুধবার (৯ আগস্ট) বিকেলে এ ঘটনাটি ঘটে। একটি কালো মাইক্রোবাস দিয়ে অপহরণ করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। এ ঘটনায় আবুল হোসেনের বড় ভাই ফরহাদ আহমদ জহির বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। আবুল হোসেন উপজেলার ফুলবাড়ি ইউপির দক্ষিণ পাড়া গ্রামের আবুল হোসেন ফুলবাড়ি দক্ষিণ পাড়া গ্রামের মৃত তছু মিয়ার পুত্র।

এদিকে ১৬ ঘণ্টা পরও আবুল হোসেন উদ্ধার না হওয়ায় ক্ষিপ্ত এলাকাবাসী আজ (বৃহস্পতিবার) সকাল ১০ টায় সিলেট-জকিগঞ্জ রোডের উপজেলার বৈঠক বাজারে রাস্তা ১ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখলে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি আবুল হোসেনকে উদ্ধারের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। তবে এলাকাবাসী বৃহস্পতিবার বিকেল ৫ টার মধ্যে উদ্ধার না করা হলে আবারো রাস্তা অবরোধ করবে বলে জানায় তারা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই দিন বিকালে গোলাপগঞ্জ বইটিকর বাজারের আবুল হোসেনের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রকাশ্যে দিবালোকে কয়েকজন অজ্ঞাত লোক একটি কালো মাইক্রোবাস দিয়ে অপহরণ করে নিয়ে যায় তাকে। তাৎক্ষণিক তার পরিবারের লোকজন অনেক খুঁজাখুঁজির পর তার বড় ভাই রাতে (বুধবার) গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকম কে বলেন, পুলিশ আবুলকে উদ্ধার করতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

Developed by: