সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ



4গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে আবুল হোসেন (২৫) নামের এক যুবককে অপহরণের ঘটনা ঘটেছে। বুধবার (৯ আগস্ট) বিকেলে এ ঘটনাটি ঘটে। একটি কালো মাইক্রোবাস দিয়ে অপহরণ করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। এ ঘটনায় আবুল হোসেনের বড় ভাই ফরহাদ আহমদ জহির বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। আবুল হোসেন উপজেলার ফুলবাড়ি ইউপির দক্ষিণ পাড়া গ্রামের আবুল হোসেন ফুলবাড়ি দক্ষিণ পাড়া গ্রামের মৃত তছু মিয়ার পুত্র।

এদিকে ১৬ ঘণ্টা পরও আবুল হোসেন উদ্ধার না হওয়ায় ক্ষিপ্ত এলাকাবাসী আজ (বৃহস্পতিবার) সকাল ১০ টায় সিলেট-জকিগঞ্জ রোডের উপজেলার বৈঠক বাজারে রাস্তা ১ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখলে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি আবুল হোসেনকে উদ্ধারের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। তবে এলাকাবাসী বৃহস্পতিবার বিকেল ৫ টার মধ্যে উদ্ধার না করা হলে আবারো রাস্তা অবরোধ করবে বলে জানায় তারা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই দিন বিকালে গোলাপগঞ্জ বইটিকর বাজারের আবুল হোসেনের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রকাশ্যে দিবালোকে কয়েকজন অজ্ঞাত লোক একটি কালো মাইক্রোবাস দিয়ে অপহরণ করে নিয়ে যায় তাকে। তাৎক্ষণিক তার পরিবারের লোকজন অনেক খুঁজাখুঁজির পর তার বড় ভাই রাতে (বুধবার) গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকম কে বলেন, পুলিশ আবুলকে উদ্ধার করতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

Developed by: