সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

মিরাজের দলকে হারিয়ে সাকিবদের টানা জয়



9প্রান্ত ডেস্ক : অপেক্ষা বাড়লো মেহেদি হাসান মিরাজের। ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) এখনো অভিষেকের অপেক্ষায় বাংলাদেশের এ অলরাউন্ডার। আসরের প্রথম দুই ম্যাচে মিরাজকে ছাড়ায় জেতে ত্রিনবাগো নাইট রাইডার্স। বুধবার তৃতীয় ম্যাচে তারা মাঠে নামে সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াসের বিপক্ষে। এটা ছিল সাকিবদেরও তৃতীয় ম্যাচ। এদিন সিপিএলে বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মেহেদি হাসান মিরাজের মাঠে মুখোমুখি হওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু মিরাজের অভিষেক না হওয়ায় সেটা সম্ভব হয়নি। তবে সাকিবের দল জ্যামাইকা টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে। মিরাজের দল ত্রিনবাগোকে হারিয়েছে ৪ উইকেটে। এতে ত্রিনবাগো তৃতীয় ম্যাচে এসে প্রথম হার দেখলো। জ্যামাইকার দ্বিতীয় ম্যাচে সাকিব ছিলেন দুর্দান্ত। ব্যাট হাতে ৪৪ রানে অপরাজিত থাকার পর বল হাতে ২৮ রানে নেন ১ উইকেট। কিন্তু তৃতীয় ম্যাচে ত্রিনবাগোর বিপক্ষে তেমন নৈপুণ্য দেখাতে পারলেন না সাকিব। বল হাতে মাত্র এক ওভারে দেন ১২ রান। এরপর ব্যাট হাতে পাঁচ নম্বরে নেমে করেন ২২ বলে ১৬ রান।
ত্রিনিদাদের পোর্ট অব স্পেনে টস হেরে আগে ব্যাটে গিয়ে এদিন ১৯.৫ ওভারে ১৪৭ রানে অলআউট হয় ত্রিনবাগো। জবাবে চার বল হাতে রেখে ৬ উইকেট হারিয়ে জয় তুলে নেয় জ্যামাইকা। উদ্বোধনী জুটিতে লেন্ডল সিমন্স ও কুমার সাঙ্গাকারা ৫.৩ ওভারে ৬১ রান যোগ করেন। সিমন্স ৩ ছক্কা ও ৪ চারে মাত্র ১৮ বলে ৩৮ রানে ফেরেন। তিন রান বাদে ৪ বলে ৩ রান করে ফেরেন আগের ম্যাচে ৬০ রানের ইনিংস খেলা আন্দ্রে ম্যাকার্থি। এরপর সাঙ্গাকারা ফেরেন ৪১ বলে ৪৭ রান করে। আর শেষের দিকে ১ ছক্কা ও ১ চারে ১১ বলে ১৯ রান করেন জোনাথন ফু। এর আগে ত্রিনবাগোর হয়ে লিন মুনরো ২৫ বলে সর্বোচ্চ ৪১ ও ড্যারেন ব্রাভো করেন ২৫ বলে ৩৩ রান।
এই ম্যাচ হেরেও ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ত্রিনবাগো নাইট রাইডার্স। সমান পয়েন্ট নিযে দ্বিতীয় স্থানে সেন্ট কিটস অ্যান্ডনেভিস। আর ৪ পয়েন্ট নিয়ে ৬ দলের লীগে তৃতীয় স্থানে সাকিবের জ্যামাইকা।

Developed by: