সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ছয় দেবরকে রাখি পরালেন এষা!



5প্রান্ত ডেস্ক : সন্তানসম্ভবার জন্য কাজ থেকে ছুটি নিয়েছেন বলিউড অভিনেত্রী এষা দেওল। তবে কাজ থেকে বিরতি নিলেও সেলিব্রেশন থেকে কোনও বিরতি নেই তার। এরই মাঝে রাখি উৎসবে শ্বশুরবাড়িতে ছ’জন দেবরের সঙ্গে রাখি সেলিব্রেট করেছেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন এষার স্বামী ভরত তখতানিও।

গত সোমবার ছ’জন দেবরের হাতে রাখি বেঁধেছেন এষা। সঙ্গে ছিল জমাটি আড্ডাও। এষার কথায়, ভরতের ছোট ভাইদের সঙ্গে রাখি সেলিব্রেট করলাম। বড় বউদির মতোই সামলেছি সব কিছু। ঠিক যেন ‘সত্তে পে সত্তা’র ভাইদের মতো। আসলে আমরা ঠিক এমনই।

আর কয়েক দিন পরেই মা হবেন এষা।

এই মুহূর্তে এনজয় করছেন প্রি-মাদারহুড। তার মাঝেই রাখি সেলিব্রেশনে পরিবারের সকলের সঙ্গে সময় কাটালেন এষা ও ভরত।

Developed by: