সর্বশেষ সংবাদ
সুরমা নদীর তীর দখলে খোদ সিটি করপোরেশন  » «   কেন বাদ দেয়া হলো মুমিনুলকে?  » «   নাটকে একসঙ্গে তিন বন্ধু  » «   ৬ দিন হচ্ছে ঈদের ছুটি  » «   গোয়াইনঘাটের সাড়ে তিন লক্ষ মানুষ পানি বন্দি  » «   ‘নিহত জঙ্গি ছাত্র শিবির করতো, ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল’  » «   প্রতিবছর লাখ লাখ শিশু হারিয়ে যায় কেন?  » «   পরিবহন জটিলতায় কৈলাশটিলা গ্যাস ফিল্ডে অচলাবস্থা  » «   গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ  » «   নৌকা যাদের ভরসা  » «   শাহ্জালাল মাজারে বখাটে কর্তৃক মহিলাদের হয়রানীর অভিযোগ  » «   রুবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পিবিআই  » «   সিলেটে ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ছাত্রশিবিরের বিবৃতি  » «   সিলেটে সবজির দাম বেড়েছে  » «   টিলা খেকোদের নিয়ন্ত্রনে সিলেট পরিবেশ অধিদপ্তর  » «  

ছয় দেবরকে রাখি পরালেন এষা!



5প্রান্ত ডেস্ক : সন্তানসম্ভবার জন্য কাজ থেকে ছুটি নিয়েছেন বলিউড অভিনেত্রী এষা দেওল। তবে কাজ থেকে বিরতি নিলেও সেলিব্রেশন থেকে কোনও বিরতি নেই তার। এরই মাঝে রাখি উৎসবে শ্বশুরবাড়িতে ছ’জন দেবরের সঙ্গে রাখি সেলিব্রেট করেছেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন এষার স্বামী ভরত তখতানিও।

গত সোমবার ছ’জন দেবরের হাতে রাখি বেঁধেছেন এষা। সঙ্গে ছিল জমাটি আড্ডাও। এষার কথায়, ভরতের ছোট ভাইদের সঙ্গে রাখি সেলিব্রেট করলাম। বড় বউদির মতোই সামলেছি সব কিছু। ঠিক যেন ‘সত্তে পে সত্তা’র ভাইদের মতো। আসলে আমরা ঠিক এমনই।

আর কয়েক দিন পরেই মা হবেন এষা।

এই মুহূর্তে এনজয় করছেন প্রি-মাদারহুড। তার মাঝেই রাখি সেলিব্রেশনে পরিবারের সকলের সঙ্গে সময় কাটালেন এষা ও ভরত।

Developed by: