সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

ছয় দেবরকে রাখি পরালেন এষা!



5প্রান্ত ডেস্ক : সন্তানসম্ভবার জন্য কাজ থেকে ছুটি নিয়েছেন বলিউড অভিনেত্রী এষা দেওল। তবে কাজ থেকে বিরতি নিলেও সেলিব্রেশন থেকে কোনও বিরতি নেই তার। এরই মাঝে রাখি উৎসবে শ্বশুরবাড়িতে ছ’জন দেবরের সঙ্গে রাখি সেলিব্রেট করেছেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন এষার স্বামী ভরত তখতানিও।

গত সোমবার ছ’জন দেবরের হাতে রাখি বেঁধেছেন এষা। সঙ্গে ছিল জমাটি আড্ডাও। এষার কথায়, ভরতের ছোট ভাইদের সঙ্গে রাখি সেলিব্রেট করলাম। বড় বউদির মতোই সামলেছি সব কিছু। ঠিক যেন ‘সত্তে পে সত্তা’র ভাইদের মতো। আসলে আমরা ঠিক এমনই।

আর কয়েক দিন পরেই মা হবেন এষা।

এই মুহূর্তে এনজয় করছেন প্রি-মাদারহুড। তার মাঝেই রাখি সেলিব্রেশনে পরিবারের সকলের সঙ্গে সময় কাটালেন এষা ও ভরত।

Developed by: