সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

অবশেষে মুক্তি পাচ্ছে ডুব



4প্রান্ত ডেস্ক: সব জটিলতার অবসান হলো। অবশেষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ডুব। অনেক জল ঘোলার পর আজ (মঙ্গলবার) মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত এই ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে।

সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সচিব জালাল উদ্দিন মুন্সি। তিনি বলেন, সেন্সর জটিলতার অবসান শেষ হয়েছে গত দুদিনে। এখন শুধু সেন্সর বোর্ডের চেয়ারম্যান স্যারের অফিসিয়াল স্বাক্ষর বাকি আছে। সেটা আগামী দুদিনের মধ্যে হয়ে যাবে আশা করা যাচ্ছে।

মোস্তফা সরয়ার ফারুকী জানান, সেন্সর বোর্ড থেকে এখনও আমাকে কিছু জানানো হয়নি। ছবিটি যদি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাই তাহলে আমি সবচেয়ে বেশি খুশি হব। জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ বলেন, আমরা সেন্সরের জন্য সব রকমের প্রস্তুতি নিয়ে সেন্সর বোর্ডে জমা দিয়েছে। আশা করছি দুএকদিনের মধ্যে ছাড়পত্র পেয়ে যাবো।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিতে অভিনয় করেছেন ইরফান খান, তিশা, রোকেয়া প্রাচী, পার্নো মিত্রা প্রমুখ। ছবিটি নন্দিত লেখক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তার জীবনী নিয়ে বানানো হয়েছে দাবি করে এর মুক্তিতে আপত্তি জানিয়েছিলেন মেহের আফরোজ শাওন। তার আপত্তির মুখে ছবিটিকে কোনো রকম মুক্তি না দিতে আদেশ দেয় তথ্য মন্ত্রণালয়।

Developed by: