সর্বশেষ সংবাদ
চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «  

অবশেষে মুক্তি পাচ্ছে ডুব



4প্রান্ত ডেস্ক: সব জটিলতার অবসান হলো। অবশেষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ডুব। অনেক জল ঘোলার পর আজ (মঙ্গলবার) মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত এই ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে।

সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সচিব জালাল উদ্দিন মুন্সি। তিনি বলেন, সেন্সর জটিলতার অবসান শেষ হয়েছে গত দুদিনে। এখন শুধু সেন্সর বোর্ডের চেয়ারম্যান স্যারের অফিসিয়াল স্বাক্ষর বাকি আছে। সেটা আগামী দুদিনের মধ্যে হয়ে যাবে আশা করা যাচ্ছে।

মোস্তফা সরয়ার ফারুকী জানান, সেন্সর বোর্ড থেকে এখনও আমাকে কিছু জানানো হয়নি। ছবিটি যদি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাই তাহলে আমি সবচেয়ে বেশি খুশি হব। জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ বলেন, আমরা সেন্সরের জন্য সব রকমের প্রস্তুতি নিয়ে সেন্সর বোর্ডে জমা দিয়েছে। আশা করছি দুএকদিনের মধ্যে ছাড়পত্র পেয়ে যাবো।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিতে অভিনয় করেছেন ইরফান খান, তিশা, রোকেয়া প্রাচী, পার্নো মিত্রা প্রমুখ। ছবিটি নন্দিত লেখক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তার জীবনী নিয়ে বানানো হয়েছে দাবি করে এর মুক্তিতে আপত্তি জানিয়েছিলেন মেহের আফরোজ শাওন। তার আপত্তির মুখে ছবিটিকে কোনো রকম মুক্তি না দিতে আদেশ দেয় তথ্য মন্ত্রণালয়।

Developed by: