সর্বশেষ সংবাদ
সুরমা নদীর তীর দখলে খোদ সিটি করপোরেশন  » «   কেন বাদ দেয়া হলো মুমিনুলকে?  » «   নাটকে একসঙ্গে তিন বন্ধু  » «   ৬ দিন হচ্ছে ঈদের ছুটি  » «   গোয়াইনঘাটের সাড়ে তিন লক্ষ মানুষ পানি বন্দি  » «   ‘নিহত জঙ্গি ছাত্র শিবির করতো, ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল’  » «   প্রতিবছর লাখ লাখ শিশু হারিয়ে যায় কেন?  » «   পরিবহন জটিলতায় কৈলাশটিলা গ্যাস ফিল্ডে অচলাবস্থা  » «   গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ  » «   নৌকা যাদের ভরসা  » «   শাহ্জালাল মাজারে বখাটে কর্তৃক মহিলাদের হয়রানীর অভিযোগ  » «   রুবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পিবিআই  » «   সিলেটে ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ছাত্রশিবিরের বিবৃতি  » «   সিলেটে সবজির দাম বেড়েছে  » «   টিলা খেকোদের নিয়ন্ত্রনে সিলেট পরিবেশ অধিদপ্তর  » «  

অবশেষে মুক্তি পাচ্ছে ডুব



4প্রান্ত ডেস্ক: সব জটিলতার অবসান হলো। অবশেষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ডুব। অনেক জল ঘোলার পর আজ (মঙ্গলবার) মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত এই ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে।

সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সচিব জালাল উদ্দিন মুন্সি। তিনি বলেন, সেন্সর জটিলতার অবসান শেষ হয়েছে গত দুদিনে। এখন শুধু সেন্সর বোর্ডের চেয়ারম্যান স্যারের অফিসিয়াল স্বাক্ষর বাকি আছে। সেটা আগামী দুদিনের মধ্যে হয়ে যাবে আশা করা যাচ্ছে।

মোস্তফা সরয়ার ফারুকী জানান, সেন্সর বোর্ড থেকে এখনও আমাকে কিছু জানানো হয়নি। ছবিটি যদি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাই তাহলে আমি সবচেয়ে বেশি খুশি হব। জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ বলেন, আমরা সেন্সরের জন্য সব রকমের প্রস্তুতি নিয়ে সেন্সর বোর্ডে জমা দিয়েছে। আশা করছি দুএকদিনের মধ্যে ছাড়পত্র পেয়ে যাবো।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিতে অভিনয় করেছেন ইরফান খান, তিশা, রোকেয়া প্রাচী, পার্নো মিত্রা প্রমুখ। ছবিটি নন্দিত লেখক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তার জীবনী নিয়ে বানানো হয়েছে দাবি করে এর মুক্তিতে আপত্তি জানিয়েছিলেন মেহের আফরোজ শাওন। তার আপত্তির মুখে ছবিটিকে কোনো রকম মুক্তি না দিতে আদেশ দেয় তথ্য মন্ত্রণালয়।

Developed by: