সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

প্লেব্যাক করছেন চিত্রনায়িকা শাবনূর



12প্রান্ত ডেস্ক :  বিস্ময়ের কিছু নেই, সত্যি সত্যি সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন ৯০ দশক মাতানো নায়িকা শাবনূর। গানের সুর-স্কেল-রিহার্সেল সবই ঠিক হয়ে আছে, অপেক্ষা শুধু রেকর্ডিংয়ের। শাবনূরের কণ্ঠ নিতে সামনের সপ্তাহে কলকাতা থেকে ঢাকায় আসছেন গানটির সংগীত পরিচালক।
জানা গেছে, শ্রী প্রীতমের সুরে সুদীপ কুমার দ্বীপের কথায় ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার টাইটেল গান এটি। গানটিতে তিনি একাই কণ্ঠ দিচ্ছেন। আর চলচ্চিত্রেও তিনি এই গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন।
শাবনূর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি গান পছন্দ করি খুব। মাঝে মধ্যে বন্ধুদের অনুরোধে ঘরোয়া পরিবেশে গাওয়ার চেষ্টা করি। তবে এভাবে কখনও প্রফেশনালি গাওয়ার ইচ্ছে ছিলো না। কিন্তু পরিচালক সাহেব এবার এমনভাবে গাইবার অনুরোধ করলেন, ফেলতে পারিনি। খুব ভয়ে ভয়ে আছি।’
এদিকে লম্বা বিরতির পর শাবনূর শিগগিরই শুটিংয়ে ফিরছেন মোস্তাফিজুর রহমান মানিকের এই সিনেমার মাধ্যমে। এর প্রস্তুতি হিসেবে সম্প্রতি তিনি ওজন কমিয়েছেন বেশ।
‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় শাবনূরের বিপরীতে থাকছেন ফেরদৌস। আরও অভিনয় করবেন সাইমন-পিয়া বিপাশা। আর এটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

Developed by: