সর্বশেষ সংবাদ
চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «  

প্লেব্যাক করছেন চিত্রনায়িকা শাবনূর



12প্রান্ত ডেস্ক :  বিস্ময়ের কিছু নেই, সত্যি সত্যি সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন ৯০ দশক মাতানো নায়িকা শাবনূর। গানের সুর-স্কেল-রিহার্সেল সবই ঠিক হয়ে আছে, অপেক্ষা শুধু রেকর্ডিংয়ের। শাবনূরের কণ্ঠ নিতে সামনের সপ্তাহে কলকাতা থেকে ঢাকায় আসছেন গানটির সংগীত পরিচালক।
জানা গেছে, শ্রী প্রীতমের সুরে সুদীপ কুমার দ্বীপের কথায় ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার টাইটেল গান এটি। গানটিতে তিনি একাই কণ্ঠ দিচ্ছেন। আর চলচ্চিত্রেও তিনি এই গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন।
শাবনূর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি গান পছন্দ করি খুব। মাঝে মধ্যে বন্ধুদের অনুরোধে ঘরোয়া পরিবেশে গাওয়ার চেষ্টা করি। তবে এভাবে কখনও প্রফেশনালি গাওয়ার ইচ্ছে ছিলো না। কিন্তু পরিচালক সাহেব এবার এমনভাবে গাইবার অনুরোধ করলেন, ফেলতে পারিনি। খুব ভয়ে ভয়ে আছি।’
এদিকে লম্বা বিরতির পর শাবনূর শিগগিরই শুটিংয়ে ফিরছেন মোস্তাফিজুর রহমান মানিকের এই সিনেমার মাধ্যমে। এর প্রস্তুতি হিসেবে সম্প্রতি তিনি ওজন কমিয়েছেন বেশ।
‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় শাবনূরের বিপরীতে থাকছেন ফেরদৌস। আরও অভিনয় করবেন সাইমন-পিয়া বিপাশা। আর এটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

Developed by: