সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

প্লেব্যাক করছেন চিত্রনায়িকা শাবনূর



12প্রান্ত ডেস্ক :  বিস্ময়ের কিছু নেই, সত্যি সত্যি সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন ৯০ দশক মাতানো নায়িকা শাবনূর। গানের সুর-স্কেল-রিহার্সেল সবই ঠিক হয়ে আছে, অপেক্ষা শুধু রেকর্ডিংয়ের। শাবনূরের কণ্ঠ নিতে সামনের সপ্তাহে কলকাতা থেকে ঢাকায় আসছেন গানটির সংগীত পরিচালক।
জানা গেছে, শ্রী প্রীতমের সুরে সুদীপ কুমার দ্বীপের কথায় ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার টাইটেল গান এটি। গানটিতে তিনি একাই কণ্ঠ দিচ্ছেন। আর চলচ্চিত্রেও তিনি এই গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন।
শাবনূর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি গান পছন্দ করি খুব। মাঝে মধ্যে বন্ধুদের অনুরোধে ঘরোয়া পরিবেশে গাওয়ার চেষ্টা করি। তবে এভাবে কখনও প্রফেশনালি গাওয়ার ইচ্ছে ছিলো না। কিন্তু পরিচালক সাহেব এবার এমনভাবে গাইবার অনুরোধ করলেন, ফেলতে পারিনি। খুব ভয়ে ভয়ে আছি।’
এদিকে লম্বা বিরতির পর শাবনূর শিগগিরই শুটিংয়ে ফিরছেন মোস্তাফিজুর রহমান মানিকের এই সিনেমার মাধ্যমে। এর প্রস্তুতি হিসেবে সম্প্রতি তিনি ওজন কমিয়েছেন বেশ।
‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় শাবনূরের বিপরীতে থাকছেন ফেরদৌস। আরও অভিনয় করবেন সাইমন-পিয়া বিপাশা। আর এটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

Developed by: