সর্বশেষ সংবাদ
সুরমা নদীর তীর দখলে খোদ সিটি করপোরেশন  » «   কেন বাদ দেয়া হলো মুমিনুলকে?  » «   নাটকে একসঙ্গে তিন বন্ধু  » «   ৬ দিন হচ্ছে ঈদের ছুটি  » «   গোয়াইনঘাটের সাড়ে তিন লক্ষ মানুষ পানি বন্দি  » «   ‘নিহত জঙ্গি ছাত্র শিবির করতো, ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল’  » «   প্রতিবছর লাখ লাখ শিশু হারিয়ে যায় কেন?  » «   পরিবহন জটিলতায় কৈলাশটিলা গ্যাস ফিল্ডে অচলাবস্থা  » «   গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ  » «   নৌকা যাদের ভরসা  » «   শাহ্জালাল মাজারে বখাটে কর্তৃক মহিলাদের হয়রানীর অভিযোগ  » «   রুবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পিবিআই  » «   সিলেটে ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ছাত্রশিবিরের বিবৃতি  » «   সিলেটে সবজির দাম বেড়েছে  » «   টিলা খেকোদের নিয়ন্ত্রনে সিলেট পরিবেশ অধিদপ্তর  » «  

প্লেব্যাক করছেন চিত্রনায়িকা শাবনূর



12প্রান্ত ডেস্ক :  বিস্ময়ের কিছু নেই, সত্যি সত্যি সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন ৯০ দশক মাতানো নায়িকা শাবনূর। গানের সুর-স্কেল-রিহার্সেল সবই ঠিক হয়ে আছে, অপেক্ষা শুধু রেকর্ডিংয়ের। শাবনূরের কণ্ঠ নিতে সামনের সপ্তাহে কলকাতা থেকে ঢাকায় আসছেন গানটির সংগীত পরিচালক।
জানা গেছে, শ্রী প্রীতমের সুরে সুদীপ কুমার দ্বীপের কথায় ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার টাইটেল গান এটি। গানটিতে তিনি একাই কণ্ঠ দিচ্ছেন। আর চলচ্চিত্রেও তিনি এই গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন।
শাবনূর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি গান পছন্দ করি খুব। মাঝে মধ্যে বন্ধুদের অনুরোধে ঘরোয়া পরিবেশে গাওয়ার চেষ্টা করি। তবে এভাবে কখনও প্রফেশনালি গাওয়ার ইচ্ছে ছিলো না। কিন্তু পরিচালক সাহেব এবার এমনভাবে গাইবার অনুরোধ করলেন, ফেলতে পারিনি। খুব ভয়ে ভয়ে আছি।’
এদিকে লম্বা বিরতির পর শাবনূর শিগগিরই শুটিংয়ে ফিরছেন মোস্তাফিজুর রহমান মানিকের এই সিনেমার মাধ্যমে। এর প্রস্তুতি হিসেবে সম্প্রতি তিনি ওজন কমিয়েছেন বেশ।
‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় শাবনূরের বিপরীতে থাকছেন ফেরদৌস। আরও অভিনয় করবেন সাইমন-পিয়া বিপাশা। আর এটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

Developed by: