সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা: এজাহারনামীয় আসামী সেলিম রিমান্ডে



7প্রান্ত ডেস্ক: সিলেটের বিয়ানীবাজারে এক ব্যাংক কর্মকর্তার আত্মহত্যার পেছনে রয়েছে ঋণ আদায়ের চাপ, ঋণ পরিশোধে অস্বীকৃতি ও এক সহকর্মীর আত্মহত্যার প্ররোচনা অভিযোগে অভিযুক্ত একই ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার কামরুন্নাহার স্বপ্না দম্পতিকে গ্রেপ্তারের পর স্বামী আলী আহমেদ সেলিমকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৬ আগস্ট) দুপুরে মহানগর ৩য় হাকিম  আদালত হরিপদ কুমার তিনদিনের এ রিমান্ড মঞ্জুর করেন। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।

প্রসঙ্গত, নগরীর বাগবাড়ি এলাকার মৃত যোগেন্দ্র চন্দ্র দাসের পুত্র যমুনা ব্যাংকের বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক সজল কান্তি দাস গত ৩১ জুলাই নিজ ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পুলিশ নিহতের বাসা থেকে চার পাতার একটি চিরকুট উদ্ধার করেছে। পুলিশের দাবি, ‘ঋণ আদায়ের চাপে’ আত্মহত্যা করেন সজল।

এঘটনায় নিহতের ভাই সুজিত দাস বাদী হয়ে বিয়ানীবাজার থানার মামলা করেন। মামলার পর বিয়ানীবাজার থানা পুলিশ ব্যবসায়ী আলী আহমেদ সেলিম ও তাঁর স্ত্রী যমুনা ব্যাংক বন্দরবাজার শাখার এক্সিকিউটিভ অফিসার কামরুন্নাহার স্বপ্না দম্পতিকে গ্রেপ্তার করেছে।

Developed by: