সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

মিনেসোটায় মসজিদে বোমা হামলা



3প্রান্ত ডেস্ক:  যুক্তরাষ্ট্রের মিনেসোটায় একটি মসজিদে বোমা হামলা চালানো হয়েছে। শনিবার স্থানীয় সময় ফজরের নামাজের সময় চালানো এই হামলায় কেউ হতাহত হননি। আল-জাজিরা।

পুলিশ বলছে, ব্লুমিংটনের দার আল ফারুক ইসলামিক সেন্টারে চালানো ওই হামলায় ইমামের অফিসে কিছুটা ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে এফবিআই। এফবিআইয়ের মিনিয়াপলিসের স্পেশাল এজেন্ট রিচার্ড থর্টন বলছেন, ঘটনার জন্য দায়ী কে বা কে এটি ঘৃণাপ্রসূত অপরাধ কি না তা তদন্তের পর জানা যাবে।

ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ। হামলার পর দমকল বাহিনী পৌঁছানোর আগুন নিভিয়ে ফেলা হয়। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মিনেনসোটার মুসলিম আমেরিকান সোসাইটির এক বিবৃতিতে বলা হয়েছে, একটা ভ্যান অথবা ট্রাক থেকে বিস্ফোরণের আগে কিছু একটা ছুড়ে দেয়া হয় ইমারের অফিস লক্ষ্য করে। এরপর সেই গাড়িটি দ্রুত ঘটনাস্থল ত্যাগে করে। সোমালি এই মসজিদে আগেও হুমকি ছিল বলে উল্লেখ করা হয়েছে আল-জাজিরার প্রতিবেদনে।

Developed by: