সর্বশেষ সংবাদ
চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «  

মিনেসোটায় মসজিদে বোমা হামলা



3প্রান্ত ডেস্ক:  যুক্তরাষ্ট্রের মিনেসোটায় একটি মসজিদে বোমা হামলা চালানো হয়েছে। শনিবার স্থানীয় সময় ফজরের নামাজের সময় চালানো এই হামলায় কেউ হতাহত হননি। আল-জাজিরা।

পুলিশ বলছে, ব্লুমিংটনের দার আল ফারুক ইসলামিক সেন্টারে চালানো ওই হামলায় ইমামের অফিসে কিছুটা ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে এফবিআই। এফবিআইয়ের মিনিয়াপলিসের স্পেশাল এজেন্ট রিচার্ড থর্টন বলছেন, ঘটনার জন্য দায়ী কে বা কে এটি ঘৃণাপ্রসূত অপরাধ কি না তা তদন্তের পর জানা যাবে।

ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ। হামলার পর দমকল বাহিনী পৌঁছানোর আগুন নিভিয়ে ফেলা হয়। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মিনেনসোটার মুসলিম আমেরিকান সোসাইটির এক বিবৃতিতে বলা হয়েছে, একটা ভ্যান অথবা ট্রাক থেকে বিস্ফোরণের আগে কিছু একটা ছুড়ে দেয়া হয় ইমারের অফিস লক্ষ্য করে। এরপর সেই গাড়িটি দ্রুত ঘটনাস্থল ত্যাগে করে। সোমালি এই মসজিদে আগেও হুমকি ছিল বলে উল্লেখ করা হয়েছে আল-জাজিরার প্রতিবেদনে।

Developed by: