সর্বশেষ সংবাদ
সুরমা নদীর তীর দখলে খোদ সিটি করপোরেশন  » «   কেন বাদ দেয়া হলো মুমিনুলকে?  » «   নাটকে একসঙ্গে তিন বন্ধু  » «   ৬ দিন হচ্ছে ঈদের ছুটি  » «   গোয়াইনঘাটের সাড়ে তিন লক্ষ মানুষ পানি বন্দি  » «   ‘নিহত জঙ্গি ছাত্র শিবির করতো, ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল’  » «   প্রতিবছর লাখ লাখ শিশু হারিয়ে যায় কেন?  » «   পরিবহন জটিলতায় কৈলাশটিলা গ্যাস ফিল্ডে অচলাবস্থা  » «   গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ  » «   নৌকা যাদের ভরসা  » «   শাহ্জালাল মাজারে বখাটে কর্তৃক মহিলাদের হয়রানীর অভিযোগ  » «   রুবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পিবিআই  » «   সিলেটে ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ছাত্রশিবিরের বিবৃতি  » «   সিলেটে সবজির দাম বেড়েছে  » «   টিলা খেকোদের নিয়ন্ত্রনে সিলেট পরিবেশ অধিদপ্তর  » «  

মিনেসোটায় মসজিদে বোমা হামলা



3প্রান্ত ডেস্ক:  যুক্তরাষ্ট্রের মিনেসোটায় একটি মসজিদে বোমা হামলা চালানো হয়েছে। শনিবার স্থানীয় সময় ফজরের নামাজের সময় চালানো এই হামলায় কেউ হতাহত হননি। আল-জাজিরা।

পুলিশ বলছে, ব্লুমিংটনের দার আল ফারুক ইসলামিক সেন্টারে চালানো ওই হামলায় ইমামের অফিসে কিছুটা ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে এফবিআই। এফবিআইয়ের মিনিয়াপলিসের স্পেশাল এজেন্ট রিচার্ড থর্টন বলছেন, ঘটনার জন্য দায়ী কে বা কে এটি ঘৃণাপ্রসূত অপরাধ কি না তা তদন্তের পর জানা যাবে।

ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ। হামলার পর দমকল বাহিনী পৌঁছানোর আগুন নিভিয়ে ফেলা হয়। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মিনেনসোটার মুসলিম আমেরিকান সোসাইটির এক বিবৃতিতে বলা হয়েছে, একটা ভ্যান অথবা ট্রাক থেকে বিস্ফোরণের আগে কিছু একটা ছুড়ে দেয়া হয় ইমারের অফিস লক্ষ্য করে। এরপর সেই গাড়িটি দ্রুত ঘটনাস্থল ত্যাগে করে। সোমালি এই মসজিদে আগেও হুমকি ছিল বলে উল্লেখ করা হয়েছে আল-জাজিরার প্রতিবেদনে।

Developed by: