সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

মিনেসোটায় মসজিদে বোমা হামলা



3প্রান্ত ডেস্ক:  যুক্তরাষ্ট্রের মিনেসোটায় একটি মসজিদে বোমা হামলা চালানো হয়েছে। শনিবার স্থানীয় সময় ফজরের নামাজের সময় চালানো এই হামলায় কেউ হতাহত হননি। আল-জাজিরা।

পুলিশ বলছে, ব্লুমিংটনের দার আল ফারুক ইসলামিক সেন্টারে চালানো ওই হামলায় ইমামের অফিসে কিছুটা ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে এফবিআই। এফবিআইয়ের মিনিয়াপলিসের স্পেশাল এজেন্ট রিচার্ড থর্টন বলছেন, ঘটনার জন্য দায়ী কে বা কে এটি ঘৃণাপ্রসূত অপরাধ কি না তা তদন্তের পর জানা যাবে।

ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ। হামলার পর দমকল বাহিনী পৌঁছানোর আগুন নিভিয়ে ফেলা হয়। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মিনেনসোটার মুসলিম আমেরিকান সোসাইটির এক বিবৃতিতে বলা হয়েছে, একটা ভ্যান অথবা ট্রাক থেকে বিস্ফোরণের আগে কিছু একটা ছুড়ে দেয়া হয় ইমারের অফিস লক্ষ্য করে। এরপর সেই গাড়িটি দ্রুত ঘটনাস্থল ত্যাগে করে। সোমালি এই মসজিদে আগেও হুমকি ছিল বলে উল্লেখ করা হয়েছে আল-জাজিরার প্রতিবেদনে।

Developed by: