সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

এই কুয়ার পানিতে যা পড়ে সেটিই পাথর হয়!



15প্রান্ত ডেস্ক: ইংল্যান্ডের ন্যর্জবরীতে অবস্থিত এই রহস্যময় কুয়াকে স্থানীয়রা দৈত্য কুয়া বলেন। সেখানে প্রচলিত কাহিনী অনুযায়ী এই কুয়ার পানিতে যা কিছু পড়ে সেগুলি সব পাথর হয়ে যায়। এই জলের মধ্যে পড়ে যাওয়া গাছের পাতা, কাঠ, প্রাণী কিছুক্ষণ পড়েই পাথর হয়ে যায়।

অ্যাডভেঞ্চার ট্রিপে আসা লোকজন এখানে তাদের জিনিস ফেলে রেখে যান এবং কয়েকদিন পরে এসে দেখেন সেগুলি পাথর হয়ে গেছে। এখানে এখনও পর্যন্ত অষ্টাদশ শতাব্দীর ভিক্টোরিয়ান টুপির মতো জিনিসও দেখা যায়। টেডি বিয়ার এবং সাইকেলের মতো জিনিস এখন পুরোপুরি পাথর হয়ে গেছে।

তবে বৈজ্ঞানিক মতে এই পানির মধ্যে এমন কিছু উপাদান রয়েছে যার কারণে জিনিসগুলি পাথরের মতো শক্ত হয়ে যায়। কিন্তু এখানকার লোক এটাকে সাধারণ পানি বলে মনে করে না। কারণ যাই হোক অদ্ভুত বৈশিষ্ট্যের জন্য এই কুয়া বিশ্ববিখ্যাত।

– ইন্টারনেট

Developed by: