সর্বশেষ সংবাদ
সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «   বাংলাটিলায় সুন্দর আলীর লাশ উদ্ধার  » «   রান খরায় বাংলাদেশি ব্যাটসম্যানরা!  » «   আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা  » «   অন্যের বায়োমেট্রিক তথ্যে সিম কিনছে অপরাধীরা  » «  

ভারতকে ১৫৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ



bangladesh20170217144123প্রান্ত ডেস্কঃ আইসিসি নারী বিশ্বকাপ বাছাইপর্বের সুপার সিক্সে নিজেদের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতকে ১৫৬ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। দলের পক্ষের সর্বোচ্চ ৫০ রান আসে ফারজানা হকের ব্যাট থেকে।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ১১ রানে যোশির বলে সাজঘরে ফেরেন শারমিন (৭)। এরপর দ্রুত সানজিদা (২) বিদায় নিলে চাপে পরে বাংলাদেশ। তবে তৃতীয় উইকেটে শারমিন আকতারকে সঙ্গে নিয়ে ৬২ রানের জুটি গড়েন ফারজানা। ৩৫ রান করে শারমিন বিদায় নিলেও ফারজানা তুলে নেন নিজের চতুর্থ অর্ধশত।

আর শেষ দিকে নিগার সুলতানা ১৮ ও সালমা খাতুন ১৪ রান করলে ১৫৫ রানের সংগ্রহ পায় রুমানাবাহিনী। ভারতের পক্ষে মানসি যোশি নেন ৩ উইকেট।

Developed by: