সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

দীপিকা, প্রিয়াঙ্কার অবস্থানে পৌঁছাতে পারবো না: সোনম



পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি মনে করি, তারা অনেক ভাল কাজ করছেন। আশা করি, আমিও তাদের মতো ভাল কাজ পাবো। তবে আমার মনে হয়না আমি কখনও তাদের অবস্থানে পৌঁছাতে পারবো, কারণ আমার মনে হয় আমি তাদের মতো গুণী নই। তারা দারুণ কাজ করছেন, আমি কেবল আশা করি, তাদের মতো কাজের অংশ বিশেষ যেন আমি করতে পারি। আমি তাতেই ধন্য হব।”

হলিউডে কী ধরনের ছবিতে অভিনয় করতে চান, জানতে চাইলে সোনম আরও বলেন, “বলিউডে আমি যে ধরণের কাজ খুঁজি, একই ধরণের কাজ আমি ওখানেও খুঁজবো। আমি হলিউডেও ভালো চরিত্রে অভিনয় করতে চাই। ভালো চরিত্র পেলে আমি সবখানেই কাজ করতে রাজি, এমনকী চীনেও।”

হলিউড ভিত্তিক কাস্টিং প্রতিষ্ঠান, ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সোনম। শিগগিরই তাকে দেখা যাবে কোনো একটি হলিউডি ছবিতে। এছাড়াও সামনেই মুক্তি পাবে তার অভিনীত হিন্দি সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’।

Developed by: