সর্বশেষ সংবাদ
চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «  

দীপিকা, প্রিয়াঙ্কার অবস্থানে পৌঁছাতে পারবো না: সোনম



পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি মনে করি, তারা অনেক ভাল কাজ করছেন। আশা করি, আমিও তাদের মতো ভাল কাজ পাবো। তবে আমার মনে হয়না আমি কখনও তাদের অবস্থানে পৌঁছাতে পারবো, কারণ আমার মনে হয় আমি তাদের মতো গুণী নই। তারা দারুণ কাজ করছেন, আমি কেবল আশা করি, তাদের মতো কাজের অংশ বিশেষ যেন আমি করতে পারি। আমি তাতেই ধন্য হব।”

হলিউডে কী ধরনের ছবিতে অভিনয় করতে চান, জানতে চাইলে সোনম আরও বলেন, “বলিউডে আমি যে ধরণের কাজ খুঁজি, একই ধরণের কাজ আমি ওখানেও খুঁজবো। আমি হলিউডেও ভালো চরিত্রে অভিনয় করতে চাই। ভালো চরিত্র পেলে আমি সবখানেই কাজ করতে রাজি, এমনকী চীনেও।”

হলিউড ভিত্তিক কাস্টিং প্রতিষ্ঠান, ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সোনম। শিগগিরই তাকে দেখা যাবে কোনো একটি হলিউডি ছবিতে। এছাড়াও সামনেই মুক্তি পাবে তার অভিনীত হিন্দি সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’।

Developed by: