সর্বশেষ সংবাদ
রাতে নয়, এবার স্বাধীনতা দিবসে ভোরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন  » «   লন্ডন হামলার দায় স্বীকার আইএসের  » «   কার জায়গায় খেলবেন মিরাজ?  » «   সঠিক সময়ে নির্ভুল পূর্বাভাস পাবেন কৃষকরা  » «   অস্তিত্ব সঙ্কটে সুরমা  » «   জেএসসি ও এসএসসি পরীক্ষায় বিষয় কমলেও থাকছে নিয়ম  » «   মেয়রের দায়িত্বে ফিরলেন জি কে গউছ  » «   রমজান শুরু হতে পারে ২৭ মে  » «   অর্থমন্ত্রীর সামনেই প্রার্থীতা ঘোষণা দিলেন মিসবাহ সিরাজ  » «   সিলেট জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে প্রাইভেটকার চুরি  » «   এন্টারটেইনমেন্টের জায়গা কাজিরবাজার সেতু : ওবায়দুল কাদের  » «   শিবির সন্দেহে আটক, জিজ্ঞাসাবাদ শেষে ২০ মেডিক্যাল শিক্ষার্থী কারাগারে  » «   সুরঞ্জিতের সমাবেশে বোমা হামলা: দুই মেয়রের বিরুদ্ধে অভিযোগ আমলে  » «   তিস্তা চুক্তি ‘চূড়ান্ত’ তবে কবে জানেন না মন্ত্রী  » «   জঙ্গি রিপনকে পড়ে শোনানো হলো ফাঁসির রায়  » «  

দীপিকা, প্রিয়াঙ্কার অবস্থানে পৌঁছাতে পারবো না: সোনম



পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি মনে করি, তারা অনেক ভাল কাজ করছেন। আশা করি, আমিও তাদের মতো ভাল কাজ পাবো। তবে আমার মনে হয়না আমি কখনও তাদের অবস্থানে পৌঁছাতে পারবো, কারণ আমার মনে হয় আমি তাদের মতো গুণী নই। তারা দারুণ কাজ করছেন, আমি কেবল আশা করি, তাদের মতো কাজের অংশ বিশেষ যেন আমি করতে পারি। আমি তাতেই ধন্য হব।”

হলিউডে কী ধরনের ছবিতে অভিনয় করতে চান, জানতে চাইলে সোনম আরও বলেন, “বলিউডে আমি যে ধরণের কাজ খুঁজি, একই ধরণের কাজ আমি ওখানেও খুঁজবো। আমি হলিউডেও ভালো চরিত্রে অভিনয় করতে চাই। ভালো চরিত্র পেলে আমি সবখানেই কাজ করতে রাজি, এমনকী চীনেও।”

হলিউড ভিত্তিক কাস্টিং প্রতিষ্ঠান, ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সোনম। শিগগিরই তাকে দেখা যাবে কোনো একটি হলিউডি ছবিতে। এছাড়াও সামনেই মুক্তি পাবে তার অভিনীত হিন্দি সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’।

Developed by: