সর্বশেষ সংবাদ
ঈদে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো ১৬ জনের  » «   বাংলাভাষার বানান: যে বিপত্তির বয়স প্রায় দুশো বছর  » «   সিলেটে ঈদের প্রধান জামাত সকাল ৯টায়  » «   আজ পবিত্র লাইলাতুল কদর  » «   নতুন চ্যালেঞ্জে রুবেল হোসেন  » «   আরও ১০ ‘পৃথিবী’র সন্ধান  » «   কোম্পানীগঞ্জের আরেফিন টিলায় ঝুঁকিপূর্ণ দশটি ঘর উচ্ছেদ করেছে প্রশাসন  » «   এসডিসির ইফতার মাহফিল আজ  » «   বাতিল দৈনিক সিলেটের ডাক’র ডিক্লারেশন  » «   সংকট নিয়েই সিলেট সরকারি কলেজে অনার্স কোর্স  » «   বাহুবলে মাকে গলা টিপে হত্যা, পুত্র গ্রেফতার  » «   জগন্নাথপুরে প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   ৩ দিন ধরে অন্ধকারে ওসমানীনগরবাসী  » «   সিলেটে টিসিবির পন্য বিক্রিতে অনিয়ম  » «  

দীপিকা, প্রিয়াঙ্কার অবস্থানে পৌঁছাতে পারবো না: সোনম



পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি মনে করি, তারা অনেক ভাল কাজ করছেন। আশা করি, আমিও তাদের মতো ভাল কাজ পাবো। তবে আমার মনে হয়না আমি কখনও তাদের অবস্থানে পৌঁছাতে পারবো, কারণ আমার মনে হয় আমি তাদের মতো গুণী নই। তারা দারুণ কাজ করছেন, আমি কেবল আশা করি, তাদের মতো কাজের অংশ বিশেষ যেন আমি করতে পারি। আমি তাতেই ধন্য হব।”

হলিউডে কী ধরনের ছবিতে অভিনয় করতে চান, জানতে চাইলে সোনম আরও বলেন, “বলিউডে আমি যে ধরণের কাজ খুঁজি, একই ধরণের কাজ আমি ওখানেও খুঁজবো। আমি হলিউডেও ভালো চরিত্রে অভিনয় করতে চাই। ভালো চরিত্র পেলে আমি সবখানেই কাজ করতে রাজি, এমনকী চীনেও।”

হলিউড ভিত্তিক কাস্টিং প্রতিষ্ঠান, ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সোনম। শিগগিরই তাকে দেখা যাবে কোনো একটি হলিউডি ছবিতে। এছাড়াও সামনেই মুক্তি পাবে তার অভিনীত হিন্দি সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’।

Developed by: