সর্বশেষ সংবাদ
আশির দশকের মাঠ কাঁপানো ‘কালো চিতা’ আর নেই  » «   কলকাতায় ‘চালবাজ’ মুক্তি পেলেও বাংলাদেশে অনিশ্চয়তা  » «   বটগাছকে স্যালাইন পুশ!  » «   শিক্ষক নিয়োগের প্রশ্ন ফাঁসে জড়িত আটক ১৫ জন  » «   দক্ষিণ সুরমায় ‘সুরমা ন্যাচারাল পার্ক’র উদ্বোধন হতে পারে জুলাইয়ে  » «   নেপালের ত্রিভুবন বিমানবন্দরে আবারও বিমান দুর্ঘটনা  » «   ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «  

দীপিকা, প্রিয়াঙ্কার অবস্থানে পৌঁছাতে পারবো না: সোনম



পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি মনে করি, তারা অনেক ভাল কাজ করছেন। আশা করি, আমিও তাদের মতো ভাল কাজ পাবো। তবে আমার মনে হয়না আমি কখনও তাদের অবস্থানে পৌঁছাতে পারবো, কারণ আমার মনে হয় আমি তাদের মতো গুণী নই। তারা দারুণ কাজ করছেন, আমি কেবল আশা করি, তাদের মতো কাজের অংশ বিশেষ যেন আমি করতে পারি। আমি তাতেই ধন্য হব।”

হলিউডে কী ধরনের ছবিতে অভিনয় করতে চান, জানতে চাইলে সোনম আরও বলেন, “বলিউডে আমি যে ধরণের কাজ খুঁজি, একই ধরণের কাজ আমি ওখানেও খুঁজবো। আমি হলিউডেও ভালো চরিত্রে অভিনয় করতে চাই। ভালো চরিত্র পেলে আমি সবখানেই কাজ করতে রাজি, এমনকী চীনেও।”

হলিউড ভিত্তিক কাস্টিং প্রতিষ্ঠান, ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সোনম। শিগগিরই তাকে দেখা যাবে কোনো একটি হলিউডি ছবিতে। এছাড়াও সামনেই মুক্তি পাবে তার অভিনীত হিন্দি সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’।

Developed by: