সর্বশেষ সংবাদ
কিবরিয়া হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার  » «   একুশের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসডিসির শ্রদ্ধাঞ্জলি  » «   অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ  » «   সিলেট-ঢাকা রুটের জনপ্রিয় কালনী এখন ‘খেলনা ট্রেন’!  » «   হবিগঞ্জে ছেলেকে ‘হত্যার’ পর মায়ের ‘আত্মহত্যা’!  » «   সাজার মেয়াদ শেষ হলেও সিলেট কারাগারে ১০ ভারতীয় বন্দি  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নারী নিহত  » «   উপশহরে শফিক চৌধুরীর গাড়িতে হামলা, ভাঙচুর  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   এসডিসি মহানগর কমিটির মাসিক সভা অনষ্ঠিত  » «   স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন প্রয়াত মহসিন আলী  » «   ২৫ মার্চকে গণহত্যা দিবস হিসেবে পালনের প্রস্তাব প্রধানমন্ত্রীর  » «   সৌদি কিশোরের গুলিতে নিহত বশিরের পরিবার পেল ২ কোটি টাকা  » «   জাতীয় সংসদ নির্বাচনে ই-ভোটিং চান প্রধানমন্ত্রী  » «   দুই দিনেই ১৪ কোটি টাকার ফুল বিক্রি  » «  

দীপিকা, প্রিয়াঙ্কার অবস্থানে পৌঁছাতে পারবো না: সোনম



পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি মনে করি, তারা অনেক ভাল কাজ করছেন। আশা করি, আমিও তাদের মতো ভাল কাজ পাবো। তবে আমার মনে হয়না আমি কখনও তাদের অবস্থানে পৌঁছাতে পারবো, কারণ আমার মনে হয় আমি তাদের মতো গুণী নই। তারা দারুণ কাজ করছেন, আমি কেবল আশা করি, তাদের মতো কাজের অংশ বিশেষ যেন আমি করতে পারি। আমি তাতেই ধন্য হব।”

হলিউডে কী ধরনের ছবিতে অভিনয় করতে চান, জানতে চাইলে সোনম আরও বলেন, “বলিউডে আমি যে ধরণের কাজ খুঁজি, একই ধরণের কাজ আমি ওখানেও খুঁজবো। আমি হলিউডেও ভালো চরিত্রে অভিনয় করতে চাই। ভালো চরিত্র পেলে আমি সবখানেই কাজ করতে রাজি, এমনকী চীনেও।”

হলিউড ভিত্তিক কাস্টিং প্রতিষ্ঠান, ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সোনম। শিগগিরই তাকে দেখা যাবে কোনো একটি হলিউডি ছবিতে। এছাড়াও সামনেই মুক্তি পাবে তার অভিনীত হিন্দি সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’।

Developed by: