সর্বশেষ সংবাদ
রাতে নয়, এবার স্বাধীনতা দিবসে ভোরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন  » «   লন্ডন হামলার দায় স্বীকার আইএসের  » «   কার জায়গায় খেলবেন মিরাজ?  » «   সঠিক সময়ে নির্ভুল পূর্বাভাস পাবেন কৃষকরা  » «   অস্তিত্ব সঙ্কটে সুরমা  » «   জেএসসি ও এসএসসি পরীক্ষায় বিষয় কমলেও থাকছে নিয়ম  » «   মেয়রের দায়িত্বে ফিরলেন জি কে গউছ  » «   রমজান শুরু হতে পারে ২৭ মে  » «   অর্থমন্ত্রীর সামনেই প্রার্থীতা ঘোষণা দিলেন মিসবাহ সিরাজ  » «   সিলেট জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে প্রাইভেটকার চুরি  » «   এন্টারটেইনমেন্টের জায়গা কাজিরবাজার সেতু : ওবায়দুল কাদের  » «   শিবির সন্দেহে আটক, জিজ্ঞাসাবাদ শেষে ২০ মেডিক্যাল শিক্ষার্থী কারাগারে  » «   সুরঞ্জিতের সমাবেশে বোমা হামলা: দুই মেয়রের বিরুদ্ধে অভিযোগ আমলে  » «   তিস্তা চুক্তি ‘চূড়ান্ত’ তবে কবে জানেন না মন্ত্রী  » «   জঙ্গি রিপনকে পড়ে শোনানো হলো ফাঁসির রায়  » «  

নিজেকে ছাড়িয়ে গেলেন রোনালদো



বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগে শুরুতে পিছিয়ে পড়া রিয়াল শেষ পর্যন্ত ৩-১ গোলে নাপোলিকে হারায়। শিরোপাধারীদের গোল তিনটি করেন করিম বেনজেমা, টনি ক্রুস ও কাসেমিরো।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ক্রুসের দলকে এগিয়ে দেওয়া গোলটির উৎস রোনালদো। বাইলাইন থেকে চারবারের বর্ষসেরা ফুটবলার খুঁজে নেন ক্রুসকে। আর ডি-বক্সে ভেতর থেকে বুলেট গতির শটে বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

এই নিয়ে ২০১৬-১৭ আসরে সতীর্থদের দিয়ে মোট পাঁচটি গোল করালেন রোনালদো। রিয়ালের জার্সি গায়ে এক আসরে এটা তার সর্বোচ্চ।

ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় সর্বোচ্চ ৯৫ গোল করা রোনালদো শেষ ৫২৩ মিনিটে কোনো গোল করতে পারেনি। এবারের গ্রুপ পর্বে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে ২-২ এ ড্র করা ম্যাচের সপ্তম মিনিটে শেষ গোলটি করেছিলেন। এর আগে কখনোই এত দীর্ঘ সময় গোল খরায় ভুগেননি তিনি।

৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড আবারও গোলশূন্য থেকে মাঠ ছাড়লেও নাপোলির বিপক্ষে তার পারফরম্যান্স ছিল দারুণ। এ ম্যাচে সতীর্থদের মোট পাঁচটি সুযোগ বানিয়ে দেন তিনি। ম্যাচে তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ পাস আর কেউ দিতে পারেননি। লুকা মদ্রিচ ও নাপোলির একমাত্র গোলদাতা লরেন্সো ইনসিনিয়ে তিনটি করে সুযোগ তৈরি করেন।

Developed by: