সর্বশেষ সংবাদ
এসডিসির শ্বরণ সভায় বক্তারা: শাহীন ছিলেন অমায়িক ও নিষ্টাবান  » «   প্রতি পাসপোর্ট ভেরিফিকেশনে ৭৯৭ টাকা ঘুষ নেয় পুলিশ  » «   বড় হওয়ার গল্প শোনালেন নুরুল ইসলাম নাহিদ  » «   সুরমা নদীর তীর দখলে খোদ সিটি করপোরেশন  » «   কেন বাদ দেয়া হলো মুমিনুলকে?  » «   নাটকে একসঙ্গে তিন বন্ধু  » «   ৬ দিন হচ্ছে ঈদের ছুটি  » «   গোয়াইনঘাটের সাড়ে তিন লক্ষ মানুষ পানি বন্দি  » «   ‘নিহত জঙ্গি ছাত্র শিবির করতো, ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল’  » «   প্রতিবছর লাখ লাখ শিশু হারিয়ে যায় কেন?  » «   পরিবহন জটিলতায় কৈলাশটিলা গ্যাস ফিল্ডে অচলাবস্থা  » «   গোলাপগঞ্জে যুবক অপহরণ, প্রতিবাদে রাস্তা অবরোধ  » «   নৌকা যাদের ভরসা  » «   শাহ্জালাল মাজারে বখাটে কর্তৃক মহিলাদের হয়রানীর অভিযোগ  » «   রুবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পিবিআই  » «  

নিজেকে ছাড়িয়ে গেলেন রোনালদো



বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগে শুরুতে পিছিয়ে পড়া রিয়াল শেষ পর্যন্ত ৩-১ গোলে নাপোলিকে হারায়। শিরোপাধারীদের গোল তিনটি করেন করিম বেনজেমা, টনি ক্রুস ও কাসেমিরো।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ক্রুসের দলকে এগিয়ে দেওয়া গোলটির উৎস রোনালদো। বাইলাইন থেকে চারবারের বর্ষসেরা ফুটবলার খুঁজে নেন ক্রুসকে। আর ডি-বক্সে ভেতর থেকে বুলেট গতির শটে বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

এই নিয়ে ২০১৬-১৭ আসরে সতীর্থদের দিয়ে মোট পাঁচটি গোল করালেন রোনালদো। রিয়ালের জার্সি গায়ে এক আসরে এটা তার সর্বোচ্চ।

ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় সর্বোচ্চ ৯৫ গোল করা রোনালদো শেষ ৫২৩ মিনিটে কোনো গোল করতে পারেনি। এবারের গ্রুপ পর্বে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে ২-২ এ ড্র করা ম্যাচের সপ্তম মিনিটে শেষ গোলটি করেছিলেন। এর আগে কখনোই এত দীর্ঘ সময় গোল খরায় ভুগেননি তিনি।

৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড আবারও গোলশূন্য থেকে মাঠ ছাড়লেও নাপোলির বিপক্ষে তার পারফরম্যান্স ছিল দারুণ। এ ম্যাচে সতীর্থদের মোট পাঁচটি সুযোগ বানিয়ে দেন তিনি। ম্যাচে তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ পাস আর কেউ দিতে পারেননি। লুকা মদ্রিচ ও নাপোলির একমাত্র গোলদাতা লরেন্সো ইনসিনিয়ে তিনটি করে সুযোগ তৈরি করেন।

Developed by: