সর্বশেষ সংবাদ
ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «   ফের আলোচনায় ডিআইজি মিজান : সংবাদ পাঠিকাকে ৬৪ টুকরো করার হুমকি  » «   গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু  » «   সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ নেই  » «   ৪০ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে ফুটবল বিশ্বকাপের টিকেট!  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে পৌঁছেছেন  » «   চাঁদ দেখা কমিটির বৈঠক আজ  » «  

নিজেকে ছাড়িয়ে গেলেন রোনালদো



বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগে শুরুতে পিছিয়ে পড়া রিয়াল শেষ পর্যন্ত ৩-১ গোলে নাপোলিকে হারায়। শিরোপাধারীদের গোল তিনটি করেন করিম বেনজেমা, টনি ক্রুস ও কাসেমিরো।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ক্রুসের দলকে এগিয়ে দেওয়া গোলটির উৎস রোনালদো। বাইলাইন থেকে চারবারের বর্ষসেরা ফুটবলার খুঁজে নেন ক্রুসকে। আর ডি-বক্সে ভেতর থেকে বুলেট গতির শটে বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

এই নিয়ে ২০১৬-১৭ আসরে সতীর্থদের দিয়ে মোট পাঁচটি গোল করালেন রোনালদো। রিয়ালের জার্সি গায়ে এক আসরে এটা তার সর্বোচ্চ।

ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় সর্বোচ্চ ৯৫ গোল করা রোনালদো শেষ ৫২৩ মিনিটে কোনো গোল করতে পারেনি। এবারের গ্রুপ পর্বে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে ২-২ এ ড্র করা ম্যাচের সপ্তম মিনিটে শেষ গোলটি করেছিলেন। এর আগে কখনোই এত দীর্ঘ সময় গোল খরায় ভুগেননি তিনি।

৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড আবারও গোলশূন্য থেকে মাঠ ছাড়লেও নাপোলির বিপক্ষে তার পারফরম্যান্স ছিল দারুণ। এ ম্যাচে সতীর্থদের মোট পাঁচটি সুযোগ বানিয়ে দেন তিনি। ম্যাচে তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ পাস আর কেউ দিতে পারেননি। লুকা মদ্রিচ ও নাপোলির একমাত্র গোলদাতা লরেন্সো ইনসিনিয়ে তিনটি করে সুযোগ তৈরি করেন।

Developed by: