সর্বশেষ সংবাদ
কিবরিয়া হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার  » «   একুশের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসডিসির শ্রদ্ধাঞ্জলি  » «   অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ  » «   সিলেট-ঢাকা রুটের জনপ্রিয় কালনী এখন ‘খেলনা ট্রেন’!  » «   হবিগঞ্জে ছেলেকে ‘হত্যার’ পর মায়ের ‘আত্মহত্যা’!  » «   সাজার মেয়াদ শেষ হলেও সিলেট কারাগারে ১০ ভারতীয় বন্দি  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নারী নিহত  » «   উপশহরে শফিক চৌধুরীর গাড়িতে হামলা, ভাঙচুর  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   এসডিসি মহানগর কমিটির মাসিক সভা অনষ্ঠিত  » «   স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন প্রয়াত মহসিন আলী  » «   ২৫ মার্চকে গণহত্যা দিবস হিসেবে পালনের প্রস্তাব প্রধানমন্ত্রীর  » «   সৌদি কিশোরের গুলিতে নিহত বশিরের পরিবার পেল ২ কোটি টাকা  » «   জাতীয় সংসদ নির্বাচনে ই-ভোটিং চান প্রধানমন্ত্রী  » «   দুই দিনেই ১৪ কোটি টাকার ফুল বিক্রি  » «  

নিজেকে ছাড়িয়ে গেলেন রোনালদো



বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগে শুরুতে পিছিয়ে পড়া রিয়াল শেষ পর্যন্ত ৩-১ গোলে নাপোলিকে হারায়। শিরোপাধারীদের গোল তিনটি করেন করিম বেনজেমা, টনি ক্রুস ও কাসেমিরো।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ক্রুসের দলকে এগিয়ে দেওয়া গোলটির উৎস রোনালদো। বাইলাইন থেকে চারবারের বর্ষসেরা ফুটবলার খুঁজে নেন ক্রুসকে। আর ডি-বক্সে ভেতর থেকে বুলেট গতির শটে বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

এই নিয়ে ২০১৬-১৭ আসরে সতীর্থদের দিয়ে মোট পাঁচটি গোল করালেন রোনালদো। রিয়ালের জার্সি গায়ে এক আসরে এটা তার সর্বোচ্চ।

ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় সর্বোচ্চ ৯৫ গোল করা রোনালদো শেষ ৫২৩ মিনিটে কোনো গোল করতে পারেনি। এবারের গ্রুপ পর্বে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে ২-২ এ ড্র করা ম্যাচের সপ্তম মিনিটে শেষ গোলটি করেছিলেন। এর আগে কখনোই এত দীর্ঘ সময় গোল খরায় ভুগেননি তিনি।

৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড আবারও গোলশূন্য থেকে মাঠ ছাড়লেও নাপোলির বিপক্ষে তার পারফরম্যান্স ছিল দারুণ। এ ম্যাচে সতীর্থদের মোট পাঁচটি সুযোগ বানিয়ে দেন তিনি। ম্যাচে তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ পাস আর কেউ দিতে পারেননি। লুকা মদ্রিচ ও নাপোলির একমাত্র গোলদাতা লরেন্সো ইনসিনিয়ে তিনটি করে সুযোগ তৈরি করেন।

Developed by: