সর্বশেষ সংবাদ
ফেসবুক বন্ধের দাবি জানালেন এরশাদ  » «   বিয়ানীবাজারে সড়ক সংস্কারের দাবিতে অবরোধ  » «   সিলেটের ফুটপাত কাদের দখলে, নেপথ্যে কারা?  » «   নখের এই অর্ধচন্দ্র স্বাস্থ্যের যা ইঙ্গিত করে  » «   শাহজালাল রহ. মাজারে দুই শিশুকে রেখে ‘বাবা’ উধাও  » «   ট্রাম্পকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানালেন হাসিনা  » «   মৌলভীবাজারে কলেজছাত্রী হত্যা: পরিকল্পনায় ‘চার প্রেমিক’  » «   চাঁদার দাবিতে অশ্লীল ভিডিও ধারণ: তরুণীসহ ৫ যুবক আটক  » «   সিলেটে ২৯ লাখ টাকা চেক জালিয়াতির চেষ্টা পণ্ড, ২ প্রতারক আটক  » «   রমজান উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের মতবিনিময় সভা  » «   ছাতকে ৩১৯ বোতল ভারতীয় মদ উদ্ধার  » «   শাবি ছাত্রলীগের সভাপতি সহ তিন জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  » «   বিশ্বনাথের হত্যা মামলার আসামি কিশোরগঞ্জ থেকে গ্রেফতার  » «   ওসমানী হাসপাতালে চিকিৎসকদের মানববন্ধন  » «   দেশে কত ধর্ষক?  » «  

নিজেকে ছাড়িয়ে গেলেন রোনালদো



বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগে শুরুতে পিছিয়ে পড়া রিয়াল শেষ পর্যন্ত ৩-১ গোলে নাপোলিকে হারায়। শিরোপাধারীদের গোল তিনটি করেন করিম বেনজেমা, টনি ক্রুস ও কাসেমিরো।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ক্রুসের দলকে এগিয়ে দেওয়া গোলটির উৎস রোনালদো। বাইলাইন থেকে চারবারের বর্ষসেরা ফুটবলার খুঁজে নেন ক্রুসকে। আর ডি-বক্সে ভেতর থেকে বুলেট গতির শটে বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

এই নিয়ে ২০১৬-১৭ আসরে সতীর্থদের দিয়ে মোট পাঁচটি গোল করালেন রোনালদো। রিয়ালের জার্সি গায়ে এক আসরে এটা তার সর্বোচ্চ।

ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় সর্বোচ্চ ৯৫ গোল করা রোনালদো শেষ ৫২৩ মিনিটে কোনো গোল করতে পারেনি। এবারের গ্রুপ পর্বে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে ২-২ এ ড্র করা ম্যাচের সপ্তম মিনিটে শেষ গোলটি করেছিলেন। এর আগে কখনোই এত দীর্ঘ সময় গোল খরায় ভুগেননি তিনি।

৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড আবারও গোলশূন্য থেকে মাঠ ছাড়লেও নাপোলির বিপক্ষে তার পারফরম্যান্স ছিল দারুণ। এ ম্যাচে সতীর্থদের মোট পাঁচটি সুযোগ বানিয়ে দেন তিনি। ম্যাচে তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ পাস আর কেউ দিতে পারেননি। লুকা মদ্রিচ ও নাপোলির একমাত্র গোলদাতা লরেন্সো ইনসিনিয়ে তিনটি করে সুযোগ তৈরি করেন।

Developed by: