সর্বশেষ সংবাদ
ফেসবুক বন্ধের দাবি জানালেন এরশাদ  » «   বিয়ানীবাজারে সড়ক সংস্কারের দাবিতে অবরোধ  » «   সিলেটের ফুটপাত কাদের দখলে, নেপথ্যে কারা?  » «   নখের এই অর্ধচন্দ্র স্বাস্থ্যের যা ইঙ্গিত করে  » «   শাহজালাল রহ. মাজারে দুই শিশুকে রেখে ‘বাবা’ উধাও  » «   ট্রাম্পকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানালেন হাসিনা  » «   মৌলভীবাজারে কলেজছাত্রী হত্যা: পরিকল্পনায় ‘চার প্রেমিক’  » «   চাঁদার দাবিতে অশ্লীল ভিডিও ধারণ: তরুণীসহ ৫ যুবক আটক  » «   সিলেটে ২৯ লাখ টাকা চেক জালিয়াতির চেষ্টা পণ্ড, ২ প্রতারক আটক  » «   রমজান উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের মতবিনিময় সভা  » «   ছাতকে ৩১৯ বোতল ভারতীয় মদ উদ্ধার  » «   শাবি ছাত্রলীগের সভাপতি সহ তিন জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  » «   বিশ্বনাথের হত্যা মামলার আসামি কিশোরগঞ্জ থেকে গ্রেফতার  » «   ওসমানী হাসপাতালে চিকিৎসকদের মানববন্ধন  » «   দেশে কত ধর্ষক?  » «  

কানাইঘাটে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৩



downloadsdsadকানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এক সাজা প্রাপ্ত আসামী সহ ২ গাজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, বুধবার রাত ২টায় এস আই রবিউল ইসলাম, পিযুষ কান্তি দেবনাত ও এ এস আই সামছুল আরেফিনের নেতৃত্বে এক দল পুলিশ গাছবাড়ি জলসায় এক বিশেষ অভিযান চালিয়ে ৭নং ইউপির বাণীগ্রামের ফরিদ উদ্দিনের পুত্র জি আর মামলার ২ বছর ৪ মাসের সাজা প্রাপ্ত আসামী শামীম আহমদকে গ্রেফতার করা হয়েছে। অপর দিকে এস আই অজিত, জুনায়েদ ও এ এস আই মান্নানের নেতৃত্বে গাজা ব্যবসায়ী নিজ গাছবাড়ী গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র আজমল হোসেন ও মৃত বশির আহমদের পুত্র মামুন রশিদকে ১শত গ্রাম গাজা সহ গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ জানান অপরাধ দমনে বিশেষ করে বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত আসামী সহ মাদকের সাথে জড়িত সকল অপরাধীকে গ্রেফতারে অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে।

Developed by: