সর্বশেষ সংবাদ
ফেসবুক বন্ধের দাবি জানালেন এরশাদ  » «   বিয়ানীবাজারে সড়ক সংস্কারের দাবিতে অবরোধ  » «   সিলেটের ফুটপাত কাদের দখলে, নেপথ্যে কারা?  » «   নখের এই অর্ধচন্দ্র স্বাস্থ্যের যা ইঙ্গিত করে  » «   শাহজালাল রহ. মাজারে দুই শিশুকে রেখে ‘বাবা’ উধাও  » «   ট্রাম্পকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানালেন হাসিনা  » «   মৌলভীবাজারে কলেজছাত্রী হত্যা: পরিকল্পনায় ‘চার প্রেমিক’  » «   চাঁদার দাবিতে অশ্লীল ভিডিও ধারণ: তরুণীসহ ৫ যুবক আটক  » «   সিলেটে ২৯ লাখ টাকা চেক জালিয়াতির চেষ্টা পণ্ড, ২ প্রতারক আটক  » «   রমজান উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের মতবিনিময় সভা  » «   ছাতকে ৩১৯ বোতল ভারতীয় মদ উদ্ধার  » «   শাবি ছাত্রলীগের সভাপতি সহ তিন জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  » «   বিশ্বনাথের হত্যা মামলার আসামি কিশোরগঞ্জ থেকে গ্রেফতার  » «   ওসমানী হাসপাতালে চিকিৎসকদের মানববন্ধন  » «   দেশে কত ধর্ষক?  » «  

ভাটেরায় পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত, সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ



37696প্রান্ত ডেস্কঃ সিলেট-আখাউড়া রেলপথের মৌলভীবাজার জেলার কুলাউড়ার ভাটেরা রেলস্টেশন সংলগ্ন এলাকায় পণ্যবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সারাদেশের সাথে সিলেটের রেলযোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ৩ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, বেলা ৩টার দিকে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা পণ্যবাহী একটি ট্রেন ভাটেরা স্টেশন সংলগ্ন এলাকায় আসলে ট্রেনটির একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়ে পড়ে। খবর পেয়ে কুলাউড়া রেল স্টেশনের লোকশেড থেকে একটি উদ্ধারকারী ট্রেনসহ (রিলিফ ট্রেন) একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা বলিত ট্রেনটি উদ্ধার কাজ শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রেন যোগাযোগ বন্ধ থাকায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি সিলেটে এবং চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি কুলাউড়া রেলস্টেশনে আটকা পড়ে আছে।
ঘটনাস্থলে উদ্ধার কাজে থাকা ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) মো. এরফানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রেনটির দুটি চাকা লাইনচ্যুত হয়েছে। আমরা ট্রেনটি উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছি। সন্ধ্যা ৬টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে যাবে।

Developed by: