সর্বশেষ সংবাদ
বড়লেখায় ১ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার  » «   কোম্পানীগঞ্জে ১৬টি বোমা মেশিন ধ্বংস  » «   চিকুনগুনিয়া রোগীরা ঘরে বসেই পাবেন বিনামূল্যে চিকিৎসাসেবা  » «   ঘর ভাঙছে তাহসান-মিথিলা দম্পতির  » «   বিশ্বনাথে মানব পাচারকারী গ্রেফতার  » «   বড়লেখায় কুয়া থেকে শিশুর লাশ উদ্ধার  » «   ‘বাংলাদেশি খেদাও’ নিয়ে উত্তপ্ত নয়ডা  » «   সুরমা নদীর পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার  » «   মাছ চাষ বেড়েছে: প্রধানমন্ত্রী  » «   হুমায়ূন আহমেদের মৃত্যুদিবস আজ  » «   হাকালুকি হাওরপারের ১৫ হাজার মৎস্যজীবী জীবিকা সংকটে  » «   সিলেট ও সুনামগঞ্জে তিন অস্ত্র ব্যবসায়ী আটক  » «   ব্রিটেনে মসজিদে আগুন  » «   বিয়ানীবাজার কলেজে খুন: দুপুরে কর্মী দাবি, রাতে অস্বীকার ছাত্রলীগের  » «   মালয়েশিয়াগামী যাত্রীর কাছ থেকে ঘুষ নেয়ায় শ্রীঘরে  » «  

ভাটেরায় পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত, সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ



37696প্রান্ত ডেস্কঃ সিলেট-আখাউড়া রেলপথের মৌলভীবাজার জেলার কুলাউড়ার ভাটেরা রেলস্টেশন সংলগ্ন এলাকায় পণ্যবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সারাদেশের সাথে সিলেটের রেলযোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ৩ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, বেলা ৩টার দিকে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা পণ্যবাহী একটি ট্রেন ভাটেরা স্টেশন সংলগ্ন এলাকায় আসলে ট্রেনটির একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়ে পড়ে। খবর পেয়ে কুলাউড়া রেল স্টেশনের লোকশেড থেকে একটি উদ্ধারকারী ট্রেনসহ (রিলিফ ট্রেন) একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা বলিত ট্রেনটি উদ্ধার কাজ শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রেন যোগাযোগ বন্ধ থাকায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি সিলেটে এবং চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি কুলাউড়া রেলস্টেশনে আটকা পড়ে আছে।
ঘটনাস্থলে উদ্ধার কাজে থাকা ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) মো. এরফানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রেনটির দুটি চাকা লাইনচ্যুত হয়েছে। আমরা ট্রেনটি উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছি। সন্ধ্যা ৬টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে যাবে।

Developed by: