সর্বশেষ সংবাদ
ঈদে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো ১৬ জনের  » «   বাংলাভাষার বানান: যে বিপত্তির বয়স প্রায় দুশো বছর  » «   সিলেটে ঈদের প্রধান জামাত সকাল ৯টায়  » «   আজ পবিত্র লাইলাতুল কদর  » «   নতুন চ্যালেঞ্জে রুবেল হোসেন  » «   আরও ১০ ‘পৃথিবী’র সন্ধান  » «   কোম্পানীগঞ্জের আরেফিন টিলায় ঝুঁকিপূর্ণ দশটি ঘর উচ্ছেদ করেছে প্রশাসন  » «   এসডিসির ইফতার মাহফিল আজ  » «   বাতিল দৈনিক সিলেটের ডাক’র ডিক্লারেশন  » «   সংকট নিয়েই সিলেট সরকারি কলেজে অনার্স কোর্স  » «   বাহুবলে মাকে গলা টিপে হত্যা, পুত্র গ্রেফতার  » «   জগন্নাথপুরে প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   ৩ দিন ধরে অন্ধকারে ওসমানীনগরবাসী  » «   সিলেটে টিসিবির পন্য বিক্রিতে অনিয়ম  » «  

ভাটেরায় পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত, সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ



37696প্রান্ত ডেস্কঃ সিলেট-আখাউড়া রেলপথের মৌলভীবাজার জেলার কুলাউড়ার ভাটেরা রেলস্টেশন সংলগ্ন এলাকায় পণ্যবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সারাদেশের সাথে সিলেটের রেলযোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ৩ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, বেলা ৩টার দিকে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা পণ্যবাহী একটি ট্রেন ভাটেরা স্টেশন সংলগ্ন এলাকায় আসলে ট্রেনটির একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়ে পড়ে। খবর পেয়ে কুলাউড়া রেল স্টেশনের লোকশেড থেকে একটি উদ্ধারকারী ট্রেনসহ (রিলিফ ট্রেন) একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা বলিত ট্রেনটি উদ্ধার কাজ শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রেন যোগাযোগ বন্ধ থাকায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি সিলেটে এবং চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি কুলাউড়া রেলস্টেশনে আটকা পড়ে আছে।
ঘটনাস্থলে উদ্ধার কাজে থাকা ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) মো. এরফানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রেনটির দুটি চাকা লাইনচ্যুত হয়েছে। আমরা ট্রেনটি উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছি। সন্ধ্যা ৬টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে যাবে।

Developed by: