সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

এসএসসি পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে: সিলেটে শিক্ষামন্ত্রী



প্রতিকী ছবি

প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টারঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, “কখন প্রশ্ন ফাঁস হয়েছে, কতোটুকু ফাঁস হয়েছে এবং সেটা পরীক্ষার্থীদের ওপর কতোটুকু প্রভাব ফেলেছে তা খতিয়ে দেখার পর এসএসসির গণিত পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।”

১৪ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় ঢাকা থেকে সিলেট পৌঁছে ওসমানী বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা জানান। মন্ত্রী বলেন, “একক প্রচেষ্টায় প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব নয়। এর জন্য প্রয়োজন সম্মিলিত উদ্যোগ। যারা এই প্রশ্ন ফাঁসের সাথে জড়িত, তাদের খুঁজে বের করতে সাংবাদিকদেরও ভূমিকা রাখতে হবে।” এসময় প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল সোমবার ঢাকায় ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন সন্ধ্যায় শিক্ষামন্ত্রী সাংবাদিকদের জানান, পরীক্ষার আগে প্রশ্ন ফাঁসের প্রমাণ পাওয়া গেলে পরীক্ষা বাতিল করা হবে।

Developed by: