সর্বশেষ সংবাদ
ভেজালের দায়ে হানডি রেস্টুরেন্টসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আত্মসমর্পণের আহ্বানের পর ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ  » «   শ্রীমঙ্গলে পানি কমে গেলেও রাস্তাঘাট ভেঙ্গে বিধ্বস্ত  » «   অসময়ের বৃষ্টিপাতই হাওরবাসীর দুর্ভোগের কারণ  » «   রাতে ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা হচ্ছেন মাশরাফিরা  » «   আবহাওয়ার সঙ্গে পরিবর্তন হচ্ছে রোগের প্রকোপকাল  » «   সিলেটে চাঁদাবাজির মামলায় আটক সন্ত্রাসীরা পাঁচদিনের রিমান্ডে  » «   প্রধানমন্ত্রী রবিবার সুনামগঞ্জ আসছেন  » «   দুই ছিনতাইকারী আটক, মোটরসাইকেল জব্দ  » «   জাতীয় সাহিত্য পরিষদ ২০১৫ পদকে ভূষিত আফতাব চৌধুরী  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার আবার শুরু  » «   লাউয়াছড়ায় চলন্ত সিএনজির উপর গাছ পড়ে দুই মহিলা নিহত  » «   বিয়ানীবাজারে কসবা কেন্দ্রের ভোট বাতিল ঘোষণা  » «   বিয়ানীবাজার কসবা ভোট কেন্দ্রে হামলার চেষ্টা  » «   হাওরাঞ্চলে আগামী ফসল না ওঠা পর্যন্ত ত্রাণ বিতরণ চলবে : ত্রাণমন্ত্রী  » «  

এসএসসি পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে: সিলেটে শিক্ষামন্ত্রী



প্রতিকী ছবি

প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টারঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, “কখন প্রশ্ন ফাঁস হয়েছে, কতোটুকু ফাঁস হয়েছে এবং সেটা পরীক্ষার্থীদের ওপর কতোটুকু প্রভাব ফেলেছে তা খতিয়ে দেখার পর এসএসসির গণিত পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।”

১৪ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় ঢাকা থেকে সিলেট পৌঁছে ওসমানী বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা জানান। মন্ত্রী বলেন, “একক প্রচেষ্টায় প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব নয়। এর জন্য প্রয়োজন সম্মিলিত উদ্যোগ। যারা এই প্রশ্ন ফাঁসের সাথে জড়িত, তাদের খুঁজে বের করতে সাংবাদিকদেরও ভূমিকা রাখতে হবে।” এসময় প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল সোমবার ঢাকায় ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন সন্ধ্যায় শিক্ষামন্ত্রী সাংবাদিকদের জানান, পরীক্ষার আগে প্রশ্ন ফাঁসের প্রমাণ পাওয়া গেলে পরীক্ষা বাতিল করা হবে।

Developed by: