সর্বশেষ সংবাদ
রাতে নয়, এবার স্বাধীনতা দিবসে ভোরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন  » «   লন্ডন হামলার দায় স্বীকার আইএসের  » «   কার জায়গায় খেলবেন মিরাজ?  » «   সঠিক সময়ে নির্ভুল পূর্বাভাস পাবেন কৃষকরা  » «   অস্তিত্ব সঙ্কটে সুরমা  » «   জেএসসি ও এসএসসি পরীক্ষায় বিষয় কমলেও থাকছে নিয়ম  » «   মেয়রের দায়িত্বে ফিরলেন জি কে গউছ  » «   রমজান শুরু হতে পারে ২৭ মে  » «   অর্থমন্ত্রীর সামনেই প্রার্থীতা ঘোষণা দিলেন মিসবাহ সিরাজ  » «   সিলেট জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে প্রাইভেটকার চুরি  » «   এন্টারটেইনমেন্টের জায়গা কাজিরবাজার সেতু : ওবায়দুল কাদের  » «   শিবির সন্দেহে আটক, জিজ্ঞাসাবাদ শেষে ২০ মেডিক্যাল শিক্ষার্থী কারাগারে  » «   সুরঞ্জিতের সমাবেশে বোমা হামলা: দুই মেয়রের বিরুদ্ধে অভিযোগ আমলে  » «   তিস্তা চুক্তি ‘চূড়ান্ত’ তবে কবে জানেন না মন্ত্রী  » «   জঙ্গি রিপনকে পড়ে শোনানো হলো ফাঁসির রায়  » «  

এসএসসি পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে: সিলেটে শিক্ষামন্ত্রী



প্রতিকী ছবি

প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টারঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, “কখন প্রশ্ন ফাঁস হয়েছে, কতোটুকু ফাঁস হয়েছে এবং সেটা পরীক্ষার্থীদের ওপর কতোটুকু প্রভাব ফেলেছে তা খতিয়ে দেখার পর এসএসসির গণিত পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।”

১৪ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় ঢাকা থেকে সিলেট পৌঁছে ওসমানী বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা জানান। মন্ত্রী বলেন, “একক প্রচেষ্টায় প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব নয়। এর জন্য প্রয়োজন সম্মিলিত উদ্যোগ। যারা এই প্রশ্ন ফাঁসের সাথে জড়িত, তাদের খুঁজে বের করতে সাংবাদিকদেরও ভূমিকা রাখতে হবে।” এসময় প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল সোমবার ঢাকায় ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন সন্ধ্যায় শিক্ষামন্ত্রী সাংবাদিকদের জানান, পরীক্ষার আগে প্রশ্ন ফাঁসের প্রমাণ পাওয়া গেলে পরীক্ষা বাতিল করা হবে।

Developed by: