সর্বশেষ সংবাদ
কিবরিয়া হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার  » «   একুশের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসডিসির শ্রদ্ধাঞ্জলি  » «   অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ  » «   সিলেট-ঢাকা রুটের জনপ্রিয় কালনী এখন ‘খেলনা ট্রেন’!  » «   হবিগঞ্জে ছেলেকে ‘হত্যার’ পর মায়ের ‘আত্মহত্যা’!  » «   সাজার মেয়াদ শেষ হলেও সিলেট কারাগারে ১০ ভারতীয় বন্দি  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নারী নিহত  » «   উপশহরে শফিক চৌধুরীর গাড়িতে হামলা, ভাঙচুর  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   এসডিসি মহানগর কমিটির মাসিক সভা অনষ্ঠিত  » «   স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন প্রয়াত মহসিন আলী  » «   ২৫ মার্চকে গণহত্যা দিবস হিসেবে পালনের প্রস্তাব প্রধানমন্ত্রীর  » «   সৌদি কিশোরের গুলিতে নিহত বশিরের পরিবার পেল ২ কোটি টাকা  » «   জাতীয় সংসদ নির্বাচনে ই-ভোটিং চান প্রধানমন্ত্রী  » «   দুই দিনেই ১৪ কোটি টাকার ফুল বিক্রি  » «  

এসএসসি পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে: সিলেটে শিক্ষামন্ত্রী



প্রতিকী ছবি

প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টারঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, “কখন প্রশ্ন ফাঁস হয়েছে, কতোটুকু ফাঁস হয়েছে এবং সেটা পরীক্ষার্থীদের ওপর কতোটুকু প্রভাব ফেলেছে তা খতিয়ে দেখার পর এসএসসির গণিত পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।”

১৪ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় ঢাকা থেকে সিলেট পৌঁছে ওসমানী বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা জানান। মন্ত্রী বলেন, “একক প্রচেষ্টায় প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব নয়। এর জন্য প্রয়োজন সম্মিলিত উদ্যোগ। যারা এই প্রশ্ন ফাঁসের সাথে জড়িত, তাদের খুঁজে বের করতে সাংবাদিকদেরও ভূমিকা রাখতে হবে।” এসময় প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল সোমবার ঢাকায় ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন সন্ধ্যায় শিক্ষামন্ত্রী সাংবাদিকদের জানান, পরীক্ষার আগে প্রশ্ন ফাঁসের প্রমাণ পাওয়া গেলে পরীক্ষা বাতিল করা হবে।

Developed by: