সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

‘সুন্দরী নারী’ নায়লা নাঈম



Nayla-Nayem-1423904623বিনোদন প্রতিবেদক : হাবিবুল ইসলাম হাবিবের রাত্রীর যাত্রী চলচ্চিত্রের আইটেম গানে দেখা যাবে এ সময়ের আলোচিত মডেল নায়লা নাঈমকে। ‘আমি সুন্দরী নারী, দেব দেশি তরকারি’ শিরোনামের গানটির সঙ্গে তিনি পারফর্ম করবেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন রুবাইয়া জাহান। সুর করেছেন রাজা তাসি। লিখেছেন সিনেমাটির পরিচালক নিজেই। সম্প্রতি লন্ডনের একটি স্টুডিউতে এ গানটির রেকডিং করা হয়েছে।
এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক রাইজিংবিডিকে বলেন, ‘এ গানটি বাংলাদেশে একটি দৃষ্টান্ত হবে। আইটেম গান অনেক সময় অশ্লীল হয়। অনেক সমালোচনা হয়। সবাই এক সঙ্গে দেখতে পারে না। আমি মনে করছি এ গানটি একটি দৃষ্টান্ত হবে। এটি খুব শ্রুতি মধুর ভালোবাসার গান হবে। আশা করছি, ভালো সাড়া ফেলবে।
তিনি জানিয়েছেন, চলতি মাসেই বিএফডিসিতে এ আইটেম গানটির দৃশ্যায়ন করা হবে।
সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, সালাহ উদ্দিন লাভলু ও আনিসুর রহমান মিলন, এটিএম এটিএম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, প্রাণ রায়সহ আরো অনেকে।
এ চলচ্চিত্রের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। গত ২০ অক্টোবর সন্ধ্যায় বিএফডিসিতে সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস।

Developed by: