সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

পাতৌদি পুত্রবধূর নিরাপত্তা নিয়ে কিসের এতো আতঙ্ক?



kareena-kapoor_1ডেস্ক রিপোর্ট :কিছুদিন ধরেই নিজের নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন পাতৌদি পুত্রবধু কারিনার কাপুর খান। নিজের সার্বক্ষণিক নিরাপত্তার পাশাপাশি বান্দ্রার বাড়ির নিরাপত্তাও জোরদার করেছেন কারিনা। সঙ্গে সবসময় দুজন বডিগার্ড রাখছেন বলিউডের এই অভিনেত্রী। কী ভাবছেন আবার কোন সিনেমার কাহিনী নয় তো? না সেরকম কিছুই নয়। বাস্তবেই ঘটেছে এমন ঘটনা, প্রতিটা ক্ষণ যেন আতঙ্কে কাটছে কারিনার।
পাতৌদি নবাব পুত্রকে বিয়ে করে ২০১২ সালে কাপুর থেকে খান বেগম হন বেবো খ্যাত এই আকর্ষণীয় অভিনেত্রী। ওই সময় হিন্দু নিয়ম ভঙ্গ করায় কারিনা-সাইফ দুজনকেই হত্যার হুমকি দিয়েছিল বিশ্ব হিন্দু পরিষদের। কিছুদিন আগে বিশ্ব হিন্দু পরিষদের মহিলা শাখা দূর্গাবাহিনী ‘লাভ জিহাদ’এর বিরোধিতা করতে কারিনার তারকা খ্যাতিকে কাজে লাগিয়েছে।
লাভ জিহাদ বিরুধীতা করতে ‘হিমালয় ধ্বনি’ নামক ম্যাগাজিনে কারিনা কাপুর খানের একটি বিকৃত ছবি প্রকাশ করা হয়েছিল। ছবিটিতে করিনার মুখের অর্ধেকটা হিজাবে ঢাকা ও অর্ধেকটা সিঁথিতে লাল সিঁদুর পরিহিতা হিন্দু রমনীর মতো দেখানো হয়েছিল তাকে। ছবিটির নিচে লেখা ছিল ধর্মান্তরণের মাধ্যমে জাতীয়তার পরিবর্তন।
যে হিন্দু মহিলারা মুসলিম পুরুষদের বিয়ে করেছেন তাদের পুনরায় হিন্দু ধর্মে ফিরিয়ে আনা এই প্রচারের মূল লক্ষ্য। আর কারিনার ম্যাগাজিনের ছবি নাকি পাতৌদি পরিবারের জন্য একটি সতর্ক বার্তা ছিল। অবশ্য কারিনা এবং সাইফ এর আগে বহুবার জানিয়েছেন তারা ‘লাভ জিহাদ” একেবারেই বিশ্বাস করেন না। কিন্তু তা সত্ত্বেও বার বার হুমকি দেওয়া হচ্ছে তাদের। তাহলে কি আবার হুমকির কবলে পড়লেন এই তারকা দম্পতি। না হলে নিজেকে এতো নিরাপত্তাহীন মনে করছেন কেন কারিনা।

Developed by: