সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

রিয়াল ধরাশায়ী সোসিয়েদাদের কাছে!



ds-Real-Sociedad-4-2-Real-Madrid-300x149স্পোর্টস ডেস্ক ::
মাঠে ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো কিন্তু তাই বলে এমন নাকানিচুবানি খাবে তার ক্লাব, তাও পুঁচকে এক ক্লাবের বিপক্ষে, সত্যি-ই ভাবা যায় না! দলের প্রতিমুখের অনুপস্থিতিতে হেরে গেছে বর্তমানে ইউরোপ সেরা ক্লাবটি। রোববার স্প্যানিশ লা লিগার খেলায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ছয় গোলের থ্রিলারে ৪-২ ব্যবধানে হেরেছে ‘দ্য গ্যালাকটিকোস’রা।
অথচ এস্টাডিও মুনিসিপালে কার্লো আনচেলাত্তির প্রশিক্ষণাধীন দলটির শুরুটা হয়েছিল দুর্দান্ত। ঘড়ির কাঁটায় পাঁচ মিনিট অতিক্রান্ত না হতেই সেটপিস থেকে রিয়ালকে দুর্দান্ত এক গোল উপহার দেন সার্জিও রামোস। জার্মান মিডফিল্ড জেনারেল টনি ক্রসের উচু করা কর্নার কিক থেকে স্কোরলাইন ১-০ করেন স্প্যানিয়ার্ড এই ডিফেন্ডার। স্বাগতিকদের হতবাক করে দেয়া গোলের ছয় মিনিট অতিক্রান্ত না হতেই পর্দার সামনে হাজির গ্যারেথ বেল। এবার স্কোরশিটে নাম লেখান বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। ব্লাঙ্কোসদের ক্রোট মিডফিল্ডার লুকা মডরিচের নিকট থেকে বল আহরণ করে নিখুঁত ফিনিশিং টানেন এই ওয়েলশম্যান।
১১ মিনিটে প্রতিপক্ষের জালে দুই গোল জড়ানোর পর একটু যেন ক্লান্তি পেয়ে বসেছিল রিয়ালকে? আর ঠিক এই সুযোগটি যেন চাচ্ছিলো সোসিয়েদাদ। তাই সেই খাঁদের কিনারা থেকেই ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালাতে থাকে স্বাগতিক দলটি। বিরতিতে যাওয়ার ১০ মিনিট আগে ইনিজো মার্টিনেজের গোলে একটি গোল শোধ দেয় সোসিয়েদাদ। এরপর খেলার ৪১ মিনিটে অবিশ্বাস্য ভাবে খেলায় সমতা ফেরায় বাস্কের দলটি। জুরুতুজা স্কোরলাইনকে ২-২ করে দেন। দ্বিতীয়ার্ধে বিজয়ী দলের তৃতীয় গোলটিও তার। ক্যানালাসের বুদ্ধিদীপ্ত পাসের ফায়দা তোলেন তিনি। এরপর খেলার ৭৫ মিনিটে সফরকারী দলের কফিনে শেষ পেরেকটি ঠুকেন কার্লোস ভেলা। জটলার মধ্যে বল পেয়ে দারুণ এক ভলিতে লক্ষ্যভেদ করেন তিনি। আর রিয়ালকে এক হালি গোলের লজ্জা উপহার দেন।
এই হারের পর পয়েন্ট টেবিলের ১০ নাম্বারে নেমে গেছে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচ খেলে এক জয় ও এক হারে ৩ পয়েন্ট তাদের। দুই ম্যাচে পূর্ণ ছয় পয়েন্ট নিয়ে টেবিলে সবার ওপরে বার্সেলোনা। কাতালনদের ঠিক পরে সেরা পাঁচে আছে ভ্যালেন্সিয়া, সেল্টা ভিগো, সেভিয়া ও অ্যাটলেটিকো মাদ্রিদ। আর সোসিয়েদাদ আছে তালিকার সাত নাম্বারে। দুই ম্যাচে তাদেরও ঝুঁলিতে তিন পয়েন্ট।

Developed by: