সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

ফের খোলামেলা পুনম, বিতর্কের ঝড়



Photo-Shoot-Of-Poonam-Pande20140822142827বিনোদন ডেস্ক : এ ঝড়কে থামতে দিতে চান না তিনি। আর যখনই মিডিয়ার স্পটলাইট কিছুটা সরে যায় তার দিক থেকে তখনই তিনি এ ধরণের একটি করে বিতর্ক তৈরি করেন। এই কথাগুলো বোধ হয় বলিউড টিনসেলের বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডের ক্ষেত্রেই প্রযোজ্য। সেটি প্রমাণ করতেই তিনি আবারও খোলামেলা ছবি পোস্ট করেছেন টুইটারে।
এর আগে কখনও কলকাতা নাইট রাইডার্সের জয়োচ্ছ্বাস তো কখনও আবার ফিফা বিশ্বকাপের বাহানায় নিজের শরীর দেখিয়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে। তবে সত্যি কী শরীর দেখানোর জন্য পুনম পান্ডের কোনও অজুহাত দরকার? না আর তাই তো শুধু সেলফির নামেই আবারও সাহসী খোলামেলা ছবি মাইক্রো ব্লগিং সাইট টুইটারে দিয়ে আবারও বিতর্কের ঝড় তুললেন পুনম।

বলিউডের নেশা ছবিতে অভিনয় দিয়ে বলিউডে পা রাখা পুনমের। কিন্তু তার পর থেকে সেভাবে বলিউডে দেখা যায়নি পুনমকে। কিন্তু সবসময় খবরে থাকতে চান পুনম। আর তাই নানা অছিলায় বিতর্ক তৈরি করে খবরে টিকে থাকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যান এই মডেল অভিনেত্রী।

সূত্রের খবর অনুযায়ী, বিগ বস ৮-এ প্রতিযোগী হিসাবে দেখা যেতে পারে পুনম পান্ডেকে। আর সেই কারণেই সেপ্টেম্বরে বিগ বস শুরু হওয়ায়র আগে বিতর্কে জড়িয়ে খবরে থাকতে চাইছেন পুনম। আর সেই কারণেই এই খোলামেলা টুইট।

Developed by: