সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

ফের খোলামেলা পুনম, বিতর্কের ঝড়



Photo-Shoot-Of-Poonam-Pande20140822142827বিনোদন ডেস্ক : এ ঝড়কে থামতে দিতে চান না তিনি। আর যখনই মিডিয়ার স্পটলাইট কিছুটা সরে যায় তার দিক থেকে তখনই তিনি এ ধরণের একটি করে বিতর্ক তৈরি করেন। এই কথাগুলো বোধ হয় বলিউড টিনসেলের বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডের ক্ষেত্রেই প্রযোজ্য। সেটি প্রমাণ করতেই তিনি আবারও খোলামেলা ছবি পোস্ট করেছেন টুইটারে।
এর আগে কখনও কলকাতা নাইট রাইডার্সের জয়োচ্ছ্বাস তো কখনও আবার ফিফা বিশ্বকাপের বাহানায় নিজের শরীর দেখিয়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে। তবে সত্যি কী শরীর দেখানোর জন্য পুনম পান্ডের কোনও অজুহাত দরকার? না আর তাই তো শুধু সেলফির নামেই আবারও সাহসী খোলামেলা ছবি মাইক্রো ব্লগিং সাইট টুইটারে দিয়ে আবারও বিতর্কের ঝড় তুললেন পুনম।

বলিউডের নেশা ছবিতে অভিনয় দিয়ে বলিউডে পা রাখা পুনমের। কিন্তু তার পর থেকে সেভাবে বলিউডে দেখা যায়নি পুনমকে। কিন্তু সবসময় খবরে থাকতে চান পুনম। আর তাই নানা অছিলায় বিতর্ক তৈরি করে খবরে টিকে থাকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যান এই মডেল অভিনেত্রী।

সূত্রের খবর অনুযায়ী, বিগ বস ৮-এ প্রতিযোগী হিসাবে দেখা যেতে পারে পুনম পান্ডেকে। আর সেই কারণেই সেপ্টেম্বরে বিগ বস শুরু হওয়ায়র আগে বিতর্কে জড়িয়ে খবরে থাকতে চাইছেন পুনম। আর সেই কারণেই এই খোলামেলা টুইট।

Developed by: