সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?



depekaa (3)
প্রান্ত বিনোদন
বিয়ের ধুম পড়েছে বলিউডে। মাত্র নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের দিনক্ষণ সামনে এসেছে। যদিও সে বিষয়ে ‘দেশি গার্ল’-এর থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তার রেশ কাটতে না কাটতেই আবার বিয়ের খবর। এই বছরই বিয়ে সেরে ফেলতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।
সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ে নিয়ে জল্পনা। এর আগে শোনা গিয়েছিল, দীপিকা চেয়েছিলেন জুলাই মাসে বিয়েটা সেরে ফেলতে। তবে এখন শোনা যাচ্ছে, নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই গাঁটছড়া বাঁধছেন দুজনে।
শোনা যাচ্ছে, ১৩ নভেম্বর বিয়ে করছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন প্রেমিক জুটি। একে অপরের পরিবারের সঙ্গেই বিয়ের কেনাকাটা করছেন তারা। দীপিকা ও রণবীর নভেম্বর মাসে বেশ কয়েক দিন শুটিংয়ের জন্য সময় দেননি বলে এই গুঞ্জন আরও ডালপালা মেলেছে। এমনকি দীপিকা ও রণবীরের মেকআপ আর্টিস্ট এবং ডিজাইনাররাও ঠিক একই সময়ে ছুটিতে যাচ্ছেন। এসব ঘটনাকে এক করেই গুঞ্জন উঠেছে নভেম্বর মাসেই হতে চলেছে রণবীর ও দীপিকার বিয়ে।
বিরুষ্কার মতো ইতালিতে নাকি বসতে চলেছে বিয়ের আসর। লেক কোমোতে চার হাত এক হতে চলেছে দুজনের।  এর  আগে যদিও টুইট করে একথাই জানিয়েছিলেন কবীর বেদি। যদিও তার আগে শোনা গিয়েছিল সোনম এবং আনন্দ আহুজার মতোই মুম্বাইতে বিয়ে করবেন দীপিকা-রণবীর।
তবে বিয়ের ব্যাপারে কোনও মন্তব্য করেননি রণবীর কিংবা দীপিকা। যদিও কিছুদিন আগে রণবীর দাবি করেছেন, তাদের বিয়ের বিষয়ে এখনও কিছুই ঠিক হয়নি। বিয়ের তারিখ চূড়ান্ত হলে তিনি চিৎকার করে সারা দুনিয়াকে এই খবর জানাবেন।

Developed by: