সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ



66351
স্টাফ রিপোর্টার
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। তিনি বলেন, সমাজে এখনও অসুর শক্তির প্রভাব বিদ্যমান থাকায় অনেকাংশে নগরের উন্নয়নে বাধার সৃষ্টি হয়। তাই এই অসুর শক্তির বিরুদ্ধে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।  তিনি বলেন, সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত সিলেট আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে সিলেটে বিদ্যমান আছে বলেই ধর্ম যার যার উৎসব সবার এই রীতিতে আমরা এগিয়ে চলছি।
তিনি গত বুধবার (১৭ অক্টোবর) রাতে নগরীর রামকৃষ্ণ মিশন, দক্ষিণ সুরমার শিববাড়ী মহামায়া সার্বজনীন পূজা মণ্ডপ, সীতারাম সার্বজনীন পূজা মণ্ডপ ও আনন্দময়ী পূজা মণ্ডপ পরিদর্শন করতে গিয়ে পৃথক অনুষ্ঠানে এসব কথা বলেন।
পূজা মণ্ডপ পরিদর্শনে গেলে এসময় মেয়রকে পূজা কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানানো হয়।
রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, পরিতোষ কান্তি কর পিনাক, উজ্জল রঞ্জন চন্দ সহ এসব মন্দির কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Developed by: