সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

নরসিংদীতে এক জঙ্গি আস্তনায় ২ লাশ, অন্যটিতে চলছে অভিযান



Capture01
প্রান্ত ডেস্ক
নরসিংদীতে দুই জঙ্গি আস্তনার সন্ধান লাভের পর গতকাল মঙ্গলবার একটিতে অভিযান চালানো হয়। এতে দুই জঙ্গি নিহত হয়। আজ বুধবার অভিযান চালানো হবে অন্য আস্তানাটিতে। এ জন্য সকাল থেকে মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর (গাংপার) মহল্লার সাত তলা বাড়িতে অভিযানের প্রস্তুতি নিচ্ছে পুলিশ। এরই অংশ হিসেবে বুধবার সকাল থেকে আস্তানার আশপাশে পুরো এলাকায় ১৪৪ ধারা জারি করে মাইকিং করছে প্রশাসন।
মাধবদী পৌরসভা ভবন থেকে ২০০ গজ দূরে অবস্থিত আফজাল হোসেনের মালিকানাধীন নিলুফা ভিলা নামক এই সাত তলা বাড়িটি গত সোমবার রাত সাড়ে ৯টা থেকে ঘিরে রেখেছে পুলিশ।
পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ১৪৪ ধারা জারির পর থেকে পুরো এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ। মহল্লার সবাই যেন কেউ বাড়ির বাইরে বের না হয় এবং বাড়ির দরজা-জানালা বন্ধ করে দেয়া হয়। সাংবাদিকসহ কেউ যেন কোনো বাড়ির ছাদে না উঠতে না পারে সেজন্য  মাইকিং করা হচ্ছে।
পাশাপাশি এই এলাকার দোকান-পাটসহ সকল শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।
এর আগে গতকাল মঙ্গলবার সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুর এলাকার এক পাঁচতলা বাড়িতে সকাল ১০টা থেকে ছয় ঘণ্টার ‘অপারেশন গর্ডিয়ান নট’বা জটিল গেঁরো নামের অভিযান চালানো হয়। ওই অভিযান শেষে একটি আগ্নেয়াস্ত্রসহ এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করে পুলিশ।

Developed by: