সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়



1822
দক্ষিণ সুরমা প্রতিনিধি
সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও এমপি পদপ্রার্থী, বিশিষ্ট শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের এক মতবিনিময় সভা মঙ্গলবার (১৬ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। তার নিজ জন্মমাটি দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের ঝাজর গ্রামের প্রাইমারি স্কুলে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
ঝাজর-নরসিংপুর জামে মসজিদের মুতায়াল্লি মো. নুরুদ্দিনের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষের স্বাধীনতার স্বাদ পাইয়ে দিয়েছেন এবং মৃত্যুর আগ পর্যন্ত বাঙালি জাতির উন্নতির লক্ষ্যে কাজ করে গেছেন। তার পরে এখন তার সুযোগ্য কন্যা, বর্তমান প্রধানমন্ত্রী, মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা এ দেশের মাটি ও মানুষের তরে জীবনের সবকিছুই বাজি রেখে কাজ করে যাচ্ছেন। তার মহৎ কর্মকান্ডের জন্য আজ তিনি বিশ্বব্যাপী সমাদৃত এবং প্রশংসিত।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে কৃষি, স্বাস্থ, বিদ্যুৎ, শিক্ষাসহ সার্বিক ক্ষেত্রেই ব্যাপক উন্নতি সাধন হয়েছে। সে ধারবাহিকতায় সিলেট-৩ আসনেও উন্নয়ন হয়েছে উল্লেখযোগ্য হারে। সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আজ আমি আপনাদের সামনে হাজির হয়েছি নৌকা মার্কার ভোট চাইতে এবং বর্তমান সরকারের উন্নয়নচিত্র আপনাদের সামনে তুলে ধরতে। তিনি আরো বলেন, আমি দক্ষিণ সুরমার সন্তান, আমি লালাবাজারের সন্তান, সর্বোপরি আমি এ ঝাজর গ্রামের সন্তান। আমাকে যদি আপনারা এ অঞ্চলের নৌকার কান্ডারি বানান তবে কথা দিলাম, সর্বাগ্রে আমার এলাকার মানুষের সর্বপ্রকার দু:খ লাঘবে আমাকে সর্বদাই পাশে পাবেন।
মনির হোসাইন বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের মনির হোসাইনকে একবার আপনাদের প্রতিনিধি বানিয়ে মহান সংসদে পাঠান, দেখবেন- দেশের উন্নয়নের রূপকার এ সরকারের কাছ থেকে আমি আপনাদের কী এনে দিতে পারি।
সাংবাদিক রেজাউল হক ডালিমের পরিচালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভার শুরুতে ক্বোরআনে কারিম থেকে তেলাওয়াত করেন মো. জাহিদুল ইসলাম।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লালাবাজার ইউপি’র ৭ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মো. ফেরদৌস মিয়া, সাবেক মেম্বার আসকির আলী, আওয়ামী লীগ নেতা আজাদ হোসাইন, প্রিন্সিপাল মাওলানা জাহিদ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালিক, ঝাজর গ্রামের মুরুব্বি আব্দুল আহাদ, রুশন মিয়া, মো. শামীম হোসাইন, আব্দুল কুদ্দুস, দুদু মিয়া, ফয়ছল আহমদ, রুনু, মুন্না, ফাহিম, লিমন প্রমুখ।
উল্লেখ্য, সিলেট-৩ আসন (ফেঞ্চুগঞ্জ-দক্ষিণ সুরমা ও বালাগঞ্জের একাংশ) আসন থেকে নৌকার মাঝি হতে চান যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ব্যারিষ্টার মনির হোসাইন। এ লক্ষ্যে তিনি বিগত কয়েক বছর ধরে ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমা ও বালাগঞ্জের একাংশে চষে বেড়াচ্ছেন এবং নৌকা প্রতীকের জন্য মানুষের দ্বারে দ্বারে ভোট চাচ্ছেন। মনির হোসাইন সিলেট মদন মোহন কলেজ এবং ‘ল’ কলেজের ভিপি ছিলেন। বৃটেনে অভিবাসী হওয়ার পর বিভিন্ন সমাজকর্মের পাশাপশি সক্রিয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত আছেন। তিনি বর্তমানে যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ডেভেলপমেন্ট কাউন্সিলের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় কমিটির সভাপতি, বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এবং সর্বইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

Developed by: