সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

স্বামীকে শ্রীঘরে ঢুকিয়ে ফের খাবার নিয়ে এলেন স্ত্রী!



1436963286
গোলাপগঞ্জ প্রতিনিধি
একেই বোধহয় বলে ‘তিন কথার বাধনের শক্তি। ‘স্বামীকে নিজেই আসামি করে শ্রীঘরে ঢুকিয়ে আবার সেই স্ত্রী-ই খাবার নিয়ে এলেন অভিযুক্ত স্বামীর জন্য।  ঘটনাটি ঘটেছে গোলাপগঞ্চে।
জানা গেছে, সিলেটের গোলাপগঞ্জে স্ত্রীর দায়ের করা মামলায় মাসুক আহমদ (৫০) নামে তিন মাসের এক সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ অক্টোবর) রাত ৮টায় উপজেলার মোকামবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ মুড়ারকেয়া গ্রামের মৃত মারজান আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১৭ সালের স্ত্রীর দায়ের করা মামলায় সিলেটের পারিবারিক আদালত মাসুক আহমদের ৩ মাসের সাজা প্রদান করেন। এর পর থেকে সে পলাতক ছিল। সোমবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার ওয়ারেন্ট অফিসার এসআই শংকর দেব একদল পুলিশ নিয়ে তাকে গ্রেপ্তার করেন।
এদিকে স্বামীর গ্রেপ্তারের খবর পেয়ে মামলার বাদী স্ত্রী টিফিনে করে গোলাপগঞ্জ মডেল থানায় রাতে খাবার নিয়ে আসেন। এ দৃশ্য দেখে পুলিশসহ সবাই হতবাক হন।
গ্রেপ্তারকৃত মাসুক আহমদ সাংবাদিকদের জানান, বিয়ে করার পর থেকে তার স্ত্রী তাকে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হয়রানি করে আসছে। তাকে তার স্ত্রী আরো একবার জেল খাটিয়েছিল। তিনি চার ছেলে ও দুই মেয়ের জনক।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলির সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Developed by: