সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জন নিহত



image-9834
প্রান্ত ডেস্ক
শনিবার রাতে ভারি বর্ষণের কারণে চট্টগ্রামে দেয়াল ও পাহাড়ধসে মা-মেয়েসহ চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একই পরিবারের তিনজন রয়েছে। শনিবার গভীর রাতে পূর্ব ফিরোজ শাহ কলোনির ১নং ঝিল এলাকায় পাহাড়ধস এবং বায়েজিদের রহমান নগরের হিলভিউ বি-ব্লকে এই দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে রুহুল আমিন জানান, প্রবল বর্ষণের কারণে মাটি নরম হয়ে পাহাড়ের পাদদেশে দুইটি বসতঘর ধসে পড়ে। এতে নূর জাহান ও তার মেয়ে নূর বানু এবং নূর জাহানের মা জহুরা খাতুন মারা যান।
ফায়ার সার্ভিস জানায়, ভোর পাঁচটার দিকে নূর জাহান আর নূর বানুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে জহুরা খাতুনের লাশ রোববার সকাল সাড়ে নয়টাও উদ্ধার করা হয়নি। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, দুইদিন আগে লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন মা জহুরা।
এদিকে বায়েজিদ থানার রহমান নগরের হিলভিউ বি-ব্লকের দেয়ালধসে নুরুল আলম নান্টু এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই সময় দেয়ালের নিচে তিনটি বসতঘরের ঘুমন্তরা চাপা পড়েন। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা রাতেই সবাইকে উদ্ধার করেন।
সেসময় দেয়ালচাপায় ছয়জন আহত হন। তার মধ্যে গুরুতর আহত নুরুল আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর পরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান চমেক পুলিশ ফাঁড়িতে রাতের ডিউটিতে থাকা পুলিশের এএসআই শীলব্রত বড়ুয়া।

Developed by: