সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

ছেলেসহ রাগীব আলী কারামুক্ত



ragib-ali-and-son-20180917084836

স্টাফ রিপোর্টার

২৮ দিন কারাভোগের পর বুধবার আবারো কারামুক্ত হয়েছেন সিলেটের আলোচিত শিল্পপতি রাগিব আলী ও তার ছেলে আব্দুল হাই। হাইকোর্ট থেকে ৬ মাসের জামিন লাভের পর বুধবার বিকাল ৫টায় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে তারা মুক্তি লাভ করেন।

সোমবার রিভিশন পিটিশনের প্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি শওকত হোসেইনের একক বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন।

রাগীব আলীর আইনজীবী ব্যারিস্টার আব্দুল হালিম কাফি জানান, রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাই ৬ মাসের জামিন পেয়েছেন। তারাপুর চা বাগান সংক্রান্ত একটি মামলায় তারা কারাগারে ছিলেন। দ্বিতীয় দফায় গত ১২ সেপ্টেম্বর তাদেরকে কারাগারে প্রেরণ করেন আদালত।

Developed by: