সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

বিয়ানীবাজার যাওয়ার পথে যুবক নিখোঁজ



127856
বিয়ানীবাজার প্রতিনিধি
সিলেট থেকে বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নে নিজ বাড়িতে যাওয়ার পথে সাইফুর রহমান ছায়াদ (২৮) নামক এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ছায়াদ পেশায় ইলেকট্রিশিয়ান।
রবিবার বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের অধিনে কাজ শেষ করে দক্ষিণ সুরমাস্থ মুক্তিযোদ্ধা চত্ত্বর থেকে বাড়িতে আসার পথে তিনি নিখোঁজ হন বলে পারিবারিক সূত্র দাবী করেছে। এ ঘটনায় সোমবার নিখোঁজ ছায়াদের বড় ভাই দক্ষিণ সুরমা থানায় জিডি করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।
পারিবারিক সূত্রে জানা যায়, নিখোঁজ ছায়াদের বড় ভাই সিলেট সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ডের সচিব হওয়ার সুবাধে তিনি সেখানে ইলেকট্রিশিয়ানের কাজ করেন। ওই ওয়ার্ডের আওতাধীন বিভিন্ন জায়গায় কাজ শেষ করে প্রতিদিন বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের বাঙ্গালহুদা গ্রামের নিজ বাড়িতে চলে আসেন এক সন্তানের জনক ছায়াদ।
রবিবার কাজ শেষ করে প্রতিদিনের মতো বাড়ী উদ্দেশ্যে রওয়ানা দেন। এরপর তিনি আর বাড়িতে ফিরেন নি। রাত ৯টার দিকে নিখোঁজ ছায়াদের ছোট বোন সুজনা তার ফোনে কল করলে অপরপ্রান্ত থেকে একজন ফোন রিসিভি করে বলেন, তিনি (ছায়াদ) মারা গেছেন।
এমনটি জানিয়ে সুজনা বলেন, আমি বিকেল সাড়ে ৫টার দিকে ভাইকে কল দিলে তিনি বলেন আমি বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছি। কিন্তু রাত ৯টা পর্যন্ত বাড়িতে না আসায় আমি ভাইয়ের মোবাইলে কল করলে অপরিচিত ব্যক্তি ফোন রিসিভ করে বলেন, ভাইয়া নাকি মারা গেছেন। কিন্তু তিনি তার পরিচয় দেননি। এরপর থেকে ফোন বন্ধ পাচ্ছি। সাথে সাথে আমি বিষয়টি বড় ভাই সুলতান আহমদকে জানালে তিনিও ফোন বন্ধ পান।
এ বিষয়ে নিখোঁজ ছায়াদের বড় ভাই ও সিলেট সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ডের সচিব জানান, আমার ভাই নিখোজের ঘটনায় পরিবারের সবাই ভেঙ্গে পড়েছেন। আমরা বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তাকে পাইনি। আমরা হাসপাতালে মর্গেও গিয়েছি কিন্তু পাই নি।
আমি ঘটনাটি দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবহিত করে সোমবার একটি জিডি (নং ৩৪০) এন্ট্রি করেছি। আমাদের আশা আমরা আমাদের ভাইকে ফিরে পাবো।

Developed by: