সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

শাবিতে গাঁজাসহ ছয় বহিরাগত আটক



65665
শাবি প্রতিনিধি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে গাঁজাসহ ছয় বহিরাগতকে আটক করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘সি’র টিলার পাশ্ববর্তী টঙ দোকান থেকে তাদের আটক করে পুলিশে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।
প্রক্টর জহির উদ্দিন আহমেদ জানান, গাঁজাসহ ২০ থেকে ২২ বছর বয়সী বহিরাগত ছয় যুবককে আটক করে পুলিশে দিয়েছে প্রক্টরিয়াল বডি। তারা প্রত্যেকেই সিলেটের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তাদেরকে জালালাবাদ থানায় সোপর্দ করা হয়েছে।
জালালাবাদ থানার ডিউটি অফিসার এএসআই রহিম উদ্দিন জানান, আটককৃতরা হলেন নেত্রকোনার মদন থানার আবুল হোসেনের ছেলে হাসান মাহমুদ, সুনামগঞ্জের দিরাই থানার মৃত সুরেশ চন্দ্রের ছেলে সৈকত দাস ও বিকাশ দাশের ছেলে রাজ দাশ, সিলেটের বালাগঞ্জের থানার জমির আলীর ছেলে মনসুর কোয়েল, মুন্সীগঞ্জের টঙ্গীর জাহাঙ্গীর হোসেনের ছেলে ফয়সল আহমেদ এবং ঢাকার কামরুদ্দিন হায়দারের ছেলে ফয়সল হায়দার। এদের অভিভাবকদেরকে বিষয়টি জানানো হয়েছে বলে তিনি জানান।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, প্রক্টরিয়াল বডি তাদেরকে আটক করে আমাদের হাতে সোপর্দ করেছে। এখন তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Developed by: