সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

বঞ্চিতদের জন্য মাহি সেলিমের প্রশংসনীয় উদ্যোগ



127565
ক্রীড়া প্রতিবেদক
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের গ্রুপ পর্বের ছয়টি খেলা অনুষ্ঠিত হচ্ছে সিলেট জেলা স্টেডিয়ামে। গতকাল ছিল সিলেট পর্বের সবচেয়ে জমজমাট খেলা। এই খেলায় বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ফিলিপাইন।
একদিকে বাংলাদেশের খেলা, সাথে শুক্রবার। বন্ধের দিনে এই খেলায় জেলা স্টেডিয়ামের গ্যালারী ছিল কানায় কানায় পূর্ণ। তবুও ধাক্কাধাক্কি এবং টিকেট প্রত্যাশীদের ভীড়ের কারণে টিকেট কিনেও অনেকে খেলা দেখা থেকে বঞ্চিত হয়েছেন।  তবে বঞ্চিতদের জন্য বাফুফের কেন্দ্রীয় সদস্য, সিলেট ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাক মাহি উদ্দিন আহমদ সেলিম।
যারা টিকেট কিনেও মাঠে ঢুকতে পারেননি তাদের উদ্দেশ্যে খেলা শুরুর আগেই বক্তব্য রাখেন তিনি।   মাহি উদ্দিন আহমদ সেলিম প্রথমেই এ ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন। পরবর্তীতে যারা টিকেট কিনেও খেলা দেখতে পারেননি তাদের উদ্দেশ্যে সেলিম বলেন- ‘আপনারা যারা টিকেট কিনেও খেলা দেখতে পারেননি তাদেও টিকেট আমি ফেরত নেব এবং যারা ৫০ টাকার টিকেট কিনেছিলেন তাদেরকে ১০০ টাকা করে ফেরত দেব।’
একথার প্রেক্ষিতে শুক্রবার খেলা শেষে অনেকেই টিকেট নিয়ে স্টেডিয়ামের সামনে এসে টাকা ফেরত চান। মাহি উদ্দিন সেলিম তাদেরকে তার অফিস কক্ষে নিয়ে প্রত্যেক ৫০ টাকার টিকেট ক্রয়কারীকে ১০০ টাকা দিয়ে টিকেট ফেরত নেন।
এদিকে সেলিম গণমাধ্যমকে জানিয়েছেন- যারা শুক্রবার টিকেট ফেরত দিতে পারেন নি, তাদেরকে ৫০ টাকার টিকেট ফেরত দিয়ে ২০০ টাকা নেওয়ার আহবান জানিয়েছেন। শুধুমাত্র যারা টিকেট কিনেছিলেন তাদেরকেই টাকা দেওয়া হবে, যারা সৌজন্য টিকেট পেয়েছেন তাদেরকে নয়।

Developed by: