সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

১৮ তেই শ্লীলতাহানি হয়েছিলো : সানি লিওন



sunnyy lion
প্রান্ত বিনোদন
তনুশ্রী দত্তের যৌন হেনস্থা নিয়ে যেখানে বলিউড তোলপাড় হয়ে চলেছে সেখানেই সানি লিওনও সাহস দেখিয়ে নিজের শ্লীলতাহানির অভিজ্ঞতা জানালেন। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এমনটা জানান। মাত্র ১৮ বছর বয়সে শ্লীলতাহানির স্বীকার হয়েছিলেন তিনি। একটি মিউজিক ভিডিওতে কাজ করার সময় এমন অভিজ্ঞতা হয়েছিল সানির। যেখানে একজন ব়্যাপার, সানির সঙ্গে অত্যন্ত খারাপ আচরণ করেছিল।
সেই কথাই খোলসা করে জানালেন তিনি। মিউজিক ভিডিওটি শুট করার সময় তিনি বেশ উৎসাহিত ছিলেন। বয়স কম, প্রথমবার মেইনস্ট্রিমে কাজ করতে চলেছেন তিনি। তবে সানির এক্সাইটমেন্ট এক মুহূর্তে বদলে গেল বিরক্তিতে।
কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, মিউজিক ভিডিওর ব়্যাপার সানিকে এমনভাবে স্পর্শ করা শুরু করে যে কারণে সানি বাধ্য হয়ে সেই গানের নির্মাতাদের কাছে অভিযোগ জানাতে যান। বয়স সেই সময় কম হলেও সাহস যথেষ্ট ছিল সানির।
প্রযোজকদের তিনি জানান, ব়্যাপার অত্যন্ত খারাপ আচরণ করছে তার সঙ্গে, তিনি সেই ব্যক্তিকে দূরে সরিয়ে দিতে বলেন। এ ধরণের আচরণ তিনি চুপচাপ সহ্য করবেন না।
ইন্ডাস্ট্রিতে নতুন হলেও প্রতিবাদ করতে পিছপা হননি তিনি। তারপর সেই ব়্যাপার তার সঙ্গে কোনও দুর্ব্যবহার করার সাহস পায়নি। সানি লিওনের ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’তেও এই ঘটনাটি রয়েছে। যেখানে পুরো বিষয়টি দেখানো হয়েছে।

Developed by: