সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

দেশে ফিরেছেন আরিফ : সিসিক’র মেয়র ও কাউন্সিলররা চেয়ারে বসছেন ৯ অক্টোবর



Arif@78762
স্টাফ রিপোর্টার
সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ আগামী ৯ অক্টোবর থেকে দায়িত্বগ্রহণ করছেন। সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে ইংল্যান্ড সফর শেষে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে দেশে ফিরেছেন টানা দুই মেয়াদে নির্বাচিত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য আরিফুল হক চৌধুরী।
দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ার পর চলতি ৫ সেপ্টেম্বর গণভবনে মেয়র হিসেবে শপথগ্রহণ করেছিলেন আরিফ। শপথ গ্রহণ থেকে তিনি সরাসরি পরিবারের সদস্যদের নিয়ে ইংল্যান্ডে চলে যান। সেখানে একটি কলেজে অধ্যয়নরত বড় মেয়ের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেন মেয়র আরিফ। পাশাপাশি যুক্তরাজ্যে বসবাসরত সিলেটি বংশোদ্ভূত কমিউনিটি নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়ও করেন।
সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব বলেন, মেয়র ইংল্যান্ড থেকে সিলেটে ফিরেছেন। আগামী ৯ অক্টোবর থেকে কাউন্সিলরদের সাথে নিয়ে নগরভবনে দায়িত্বগ্রহণ করার কথা রয়েছে।
প্রসঙ্গত, গত ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওইদিন দু’টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত হওয়ার কারণে আটকে যায় মেয়র পদে ফলাফল ঘোষণা। পরে ১১ আগস্ট স্থগিত কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ শেষে আরিফুল হক চৌধুরীকে মেয়র পদে বিজয়ী ঘোষণা করা হয়। তিনি ধানের শীষ প্রতীকে ৯২ হাজার ৫৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Developed by: