সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন যে সব তারকা



image
প্রান্ত ডেস্ক
শুটিং করতে গিয়ে সেটেই বন্ধুত্ব। আর সেখান থেকেই প্রেম। পরে সেই প্রেম থেকে একসঙ্গে থাকার প্ল্যানটাও সাজিয়ে ফেলেছিলেন বেশ কিছু টেলি তারকা। সেই তারকাদের সম্পর্কেই কিছু তথ্য তুলে ধরেছে আনন্দবাজার পত্রিকা। চলুন দেখে নেওয়া যাক- ‘মিলে যব হাম তুম’-এর সেটে প্রথম বার দেখা হয় সানায়া ইরানি এবং মোহিত সহগালের। সেখানে থেকেই ডেটিং আরম্ভ করেন দু’জনে। সেখান থেকেই লিভ ইন রিলেশনশিপে চলে যান মোহিত এবং সানায়া। পরে ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে।
রামায়ন’-এ রাম আর সীতার চরিত্রে অভিনয় করার আগেই একটা রিয়্যালিটি শো-তে দেখা হয়ে গিয়েছিল গুরমিত চৌধুরী আর দেবীনা বন্দ্যোপাধ্যায়ের। সেখানেই প্রেমে পড়েন গুরমিত আর দেবীনা। বিয়ের আগে বেশ কিছু দিন লিভ ইন করেছিলেন এই জুটি। ছোট পর্দায় তারা সেরা জুটি। ৯ বছর টানা লিভ ইন করেছিলেন ক্রুষ্ণা অভিষেক এবং কাশ্মীরা শাহ। পরে ২০১৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্রুষ্ণা আর কাশ্মীরা।
প্রেম বহুদিন ধরেই করছেন সোনম জোহর এবং আবিগেল পাণ্ডে। একটি ডান্স রিয়্যালিটি শো-তে দর্শকদের মন জিতে নিয়েছিলেন ওরা। তবে খুব সম্প্রতি তারা লিভ ইন-ও করতে শুরু করে দিয়েছেন। টেলিভিশনের এই কাপল কবে গাঁটছড়া বাঁধেন সেই দিকেই তাকিয়ে ভক্তরা।
তারা যে টেলিভিশনের সব থেকে কিউট কাপল, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। ‘পবিত্র রিস্তা’র সেটে প্রেমে পড়েন ঋত্বিক ধনজানি এবং আশা নেগি। পাঁচ বছরেরও বেশি সময় ধরে লিভ ইন করছেন দু’জনে। কবে যে তারা বিয়ের পিঁড়িতে বসবেন, সে দিকেই তাকিয়ে ঋত্বিক-আশা ভক্তরা।
বয়ফ্রেন্ড রকি জায়সবালের সঙ্গে দীর্ঘ দিন লিভ ইন করছেন হিনা খান। ‘বিগ বস’-এর সেটে এক দিন আচমকাই হিনার সঙ্গে দেখা করতে চলে আসেন রকি। আর তখনই দু’জনের সম্পর্কের কথা সামনে আসে। ‘খতরো কে খিলাড়ি’-তে একসঙ্গেই দেখা গিয়েছিল রকি আর হিনাকে।

Developed by: