সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

গণমাধ্যম আওয়ামী লীগের প্রতি অবিচার করছে : কাদের



64846
প্রান্ত ডেস্ক
গণমাধ্যম সংবাদ প্রচারে আওয়ামী লীগের প্রতি ‘অবিচার’ করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, কামাল হোসেন ও এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ‘জাতীয় ঐক্য প্রক্রিয়ার’ সমাবেশের খবর প্রকাশে সংবাদমাধ্যমগুলো বাড়তি গুরুত্ব দিলেও আওয়ামী লীগের ‘লাখো মানুষের’ কর্মসূচি পত্রিকার পাতায় অবহেলিত থেকেছে। নির্বাচনের প্রচারে সড়ক পথে কক্সবাজারে যাওয়ার পথে রোববার সকালে চট্টগ্রামের কর্ণফুলীতে এক সমাবেশে সড়ক পরিবহন মন্ত্রী কাদেরে এমন মন্তব্য করেন। কাদের বলেন, “গতকাল মহানগর নাট্যামঞ্চে ৩০ দলের সমাবেশে দুই হাজার লোকও হয়নি, আর আওয়ামী লীগের পথসভা জনসভায় রূপান্তর হয়েছে। লক্ষ লক্ষ মানুষের ঢল নেমেছে। “মিডিয়ার একটি মহল তাদের ছবি বড় করে প্রচার করেছে, অথচ আমাদের সিঙ্গেল ছবি দিয়েছে, সমাবেশের লাখো মানুষের ছবি দেয়নি।”
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “ছবি না দিয়ে আমাদের জনপ্রিয়তা ঢাকা যাবে না, আওয়ামী লীগের জনপ্রিয়তা ঢাকা যাবে না। শেখ হাসিনা ও আওয়ামী লীগের জনপ্রিয়তা সারা বাংলায়।”
নির্বাচন সামনে রেখে বদরুদ্দোজা চৌধুরী নেতৃত্বাধীন ‘যুক্তফ্রন্ট’ এবং ডা. কামালের ‘জাতীয় ঐক্য প্রক্রিয়া’ শনিবার মহানগর নাট্যামঞ্চে নাগরিক সমাবেশ করে। বিএনপির নেতারাও ওই সমাবেশে যোগ দেন।
তাদের সেই ‘ঐক্যে’ জনসমর্থন নেই দাবি করে ওবায়দুল কাদের বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যান সমাবেশ করার জন্য উন্মুক্ত করে দিয়েছেন। কিন্তু ঐক্যের নামে ৩০ দল সমাবেশ করেছে মহানগর নাট্যামঞ্চে। তাদের জনসমর্থন নেই, জনসমর্থন থাকলে, সাহস থাকলে তারা সোহরাওয়ার্দীতে সমাবেশ করত।”
কাদের দাবি করেন, চট্টগ্রামের কর্ণফুলীর পথসভায় যে পরিমাণ লোক সমাগম হয়েছে, বিএনপি গত দশ বছরে এত মানুষ কোথাও জড়ো করতে পারেনি।”

Developed by: