সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা



64858
প্রান্ত ডেস্ক
এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপে ভিয়েতনামের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়া ম্যাচে বাংলাদেশের মেয়েরা ২-০ গোলের ব্যবধানের জয় নিয়ে গ্রুপ সেরা হয়।
বাংলাদেশ আগের তিন ম্যাচে প্রতিপক্ষের জালে ২৫ গোল দেয়। ভিয়েতনামও দেয় ২৫ গোল। দু’দলের ম্যাচটি তাই সহজ ছিল না। প্রথমার্ধে বাংলাদেশ এক গোল দিলেও ম্যাচ থেকে প্রতিপক্ষকে ছিটকে দিতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধের কিছু সময় পেরুতেই ২-০ গোলে এগিয়ে যায় তারা। ম্যাচের নিয়ন্ত্রণ নেয় নিজেদের হাতে।
বাংলাদেশ সর্বশেষ ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৭-০ গোলে হারায়। অন্যদিকে গেল শুক্রবার লেবাননকেও ৭ গোল দেয় ভিয়েতনাম। মেয়েদের তাই হারার সুযোগ ছিল না এই ম্যাচে। কারণ পয়েন্ট, গোল ব্যবধান এবং মুখোমুখি লড়াইয়ে সমান-সমান ছিল দুই দল। জিতলে গ্রুপ সেরা, হারতে রানার্স আপ এই ছিল সমীকরণ। সমতা করলে হতো টাইব্রেকারে। তবে প্রথমার্ধে এগিয়ে থেকে বাংলাদেশ মেয়েরা ভালোর ইঙ্গিত দেয়। এরপর দ্বিতীয়ার্ধে ২-০ গোলে ম্যাচ বের করে নেয়।

Developed by: