সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি



pritom-saha-sudip
প্রান্ত ডেস্ক
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক ও সাবেক জাতীয় ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নুর বাসায় চুরি হয়েছে। এশিয়া কাপের জন্য জাতীয় ক্রিকেট দলের সঙ্গে সপরিবারে সংযুক্ত আরব আমিরাতে ছিলেন নান্নু। চুরির খবর পেয়ে রোববার সকালে তিনি দেশে ফেরেন। মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় নবোদয় হাউজিংয়ের বি ব্লকের একটি বাড়ির ২য় তলার ফ্লাটের মালিক বিসিবি কর্মকর্তা নান্নু। পরিবারসহ গেল ক’দিন ধরেই দুবাইয়ে অবস্থান করছেন তিনি।
শনিবার রাত ৯টার দিকে নান্নুর বাসা দেখভাল করতে যান তার বোন ও ভাগিনা। তারা বাইরে থেকে দরজা খুলে ভেতরে প্রবেশ করে সবকিছু ওলটপালট অবস্থায় দেখতে পান।
নান্নুর ভাগিনা তানজিম তাহের সাংবাদিকদের বলেন, আমরা যখন বাসায় ঢুকি সব ওলটপালট অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখি। বাসা ফাঁকা পাওয়ার সুযোগ নিয়ে ড্রয়িং রুমের জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকেছিল দুর্বৃত্তরা। এটা খুব অল্প সময়ে হয়নি, সময় নিয়ে করা হয়েছে। তারা ধারালো তিনটা অস্ত্র বাসায় ফেলে রেখে গেছে। প্রতিটা রুমের দরজা ভাঙার চেষ্টা করেছে।
চুরির খবর পেয়ে দেশে ফেরার পর নান্নু সাংবাদিকদের বলেন, খবরটা শুনে আমি সকালেই ঢাকায় এসেছি। বাসায় গিয়ে দেখি, সবকিছু নিয়ে গেছে। বাসার সবকিছু ওলটপালট। ঘরে কোনো জিনিস রাখে নাই; টাকা-পয়সা, অলংকার যা ছিল সবই নিয়ে গেছে। কি পরিমাণ জিনিস চুরি হয়েছে তার হিসেব এখনো করিনি, তাই সঠিক সংখ্যাটা এখনও জানি না। তালিকা করছি। তবে কমপক্ষে সাত থেকে আট লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওয়াহিদুল ইসলাম পরিবর্তন ডটকমকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, আমরা আমাদের কাজ চালিয়ে যাচ্ছি। তবে কী পরিমাণ মালামাল খোয়া গেছে তার তালিকা আমরা এখনো হাতে পাইনি। তালিকাটি হাতে পাওয়ার পরই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Developed by: