সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি



pritom-saha-sudip
প্রান্ত ডেস্ক
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক ও সাবেক জাতীয় ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নুর বাসায় চুরি হয়েছে। এশিয়া কাপের জন্য জাতীয় ক্রিকেট দলের সঙ্গে সপরিবারে সংযুক্ত আরব আমিরাতে ছিলেন নান্নু। চুরির খবর পেয়ে রোববার সকালে তিনি দেশে ফেরেন। মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় নবোদয় হাউজিংয়ের বি ব্লকের একটি বাড়ির ২য় তলার ফ্লাটের মালিক বিসিবি কর্মকর্তা নান্নু। পরিবারসহ গেল ক’দিন ধরেই দুবাইয়ে অবস্থান করছেন তিনি।
শনিবার রাত ৯টার দিকে নান্নুর বাসা দেখভাল করতে যান তার বোন ও ভাগিনা। তারা বাইরে থেকে দরজা খুলে ভেতরে প্রবেশ করে সবকিছু ওলটপালট অবস্থায় দেখতে পান।
নান্নুর ভাগিনা তানজিম তাহের সাংবাদিকদের বলেন, আমরা যখন বাসায় ঢুকি সব ওলটপালট অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখি। বাসা ফাঁকা পাওয়ার সুযোগ নিয়ে ড্রয়িং রুমের জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকেছিল দুর্বৃত্তরা। এটা খুব অল্প সময়ে হয়নি, সময় নিয়ে করা হয়েছে। তারা ধারালো তিনটা অস্ত্র বাসায় ফেলে রেখে গেছে। প্রতিটা রুমের দরজা ভাঙার চেষ্টা করেছে।
চুরির খবর পেয়ে দেশে ফেরার পর নান্নু সাংবাদিকদের বলেন, খবরটা শুনে আমি সকালেই ঢাকায় এসেছি। বাসায় গিয়ে দেখি, সবকিছু নিয়ে গেছে। বাসার সবকিছু ওলটপালট। ঘরে কোনো জিনিস রাখে নাই; টাকা-পয়সা, অলংকার যা ছিল সবই নিয়ে গেছে। কি পরিমাণ জিনিস চুরি হয়েছে তার হিসেব এখনো করিনি, তাই সঠিক সংখ্যাটা এখনও জানি না। তালিকা করছি। তবে কমপক্ষে সাত থেকে আট লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওয়াহিদুল ইসলাম পরিবর্তন ডটকমকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, আমরা আমাদের কাজ চালিয়ে যাচ্ছি। তবে কী পরিমাণ মালামাল খোয়া গেছে তার তালিকা আমরা এখনো হাতে পাইনি। তালিকাটি হাতে পাওয়ার পরই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Developed by: