সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

এশিয়া কাপ : দুই পরিবর্তন নিয়ে আফগানিস্তানের বিরুদ্ধে বাংলাদেশ



bangladesh--vs-afg23_2
প্রান্ত ডেস্ক
আজ ভারতের কাছে পাকিস্তান যদি আরেকবার হারে, সেক্ষেত্রে আফগানিস্তানের কাছে হারলেও জিঁইয়ে থাকবে বাংলাদেশের ফাইনালে খেলার আশা। কিন্তু যদি পরের দিকে না তাকিয়ে নিজেরাই নিজেদের আশাটা বাঁচিয়ে রাখতে চায়, তাহলে আজ আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের জয়ের বিকল্প নেই। দুবাইয়ে আফগানিস্তানের বিপক্ষে আজকের ম্যাচটা তাই বাংলাদেশের জন্য বাঁচা-মরার। আর স্বপ্ন জিঁইয়ে রাখার এই লড়াইয়ে টস জিতে টুর্নামেন্টের ধারা মেনে প্রথমে ব্যাটিং নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।
গুরুত্বপূর্ণ এই ম্যাচটি বাংলাদেশ খেলতে নেমেছে দলে দুটি পরিবর্তন এনে।  তামিম নেই। অন্য দুই ওপেনার লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত চরম ব্যর্থ। তাদের বিকল্প হিসেবে ডেকে নেওয়া হয়েছে ইমরুল কায়েস ও সৌম্য সরকারকে। এই দুজনের থেকে ইমরুল কায়েসকে নামানো হয়েছে। তার সঙ্গে অভিষেক হয়েছে নাজমুল ইসলামের। এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের রান ১ ওভারে বিনা উইকেটে ৪।

Developed by: