সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর



126559
স্টাফ রিপোর্টার
পুলিশের উপর হামলা ও ভাংচুরের অভিযোগে দায়েরকৃত মামলায় আটক চার ছাত্রদল নেতার রিমান্ড আবেদন নামঞ্জুর করে দিয়েছেন আদালত। আটক ছাত্রদল নেতাদের সিলেটের এডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোস্তাইম বিল্লাহর আদালতে হাজির করা হয় রবিবার সকালে। এসময় তাদের জিজ্ঞাসবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন জানানো হলে আদালত তা নামঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিবাদী পক্ষের আইনজীবী ও সিলেট জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক এবং ছাত্রদল নেতা মাসরুর রাসেল।
এর আগে গত ১৬ সেপ্টেম্বর সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের সোবহানীঘাটস্থ বাসা থেকে পুলিশের হাতে আটক হন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা ফাহিম চৌধুরী, গোলাপগঞ্জ পৌর ছাত্রদল নেতা ফয়ছল ইসলাম ও ফরিদ আহমেদ। ওই দিন পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশ তাদের আটক করেছিল। এসময় আবুল কাহেরের বাসা থেকে ৩ টি পাসপোর্ট ও ৪ টি মোটর সাইকেলও জব্দ করা হয়। পরের দিন ১৭ সেপ্টেম্বর সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির এসআই বিষ্ণুপদ রায় বাদী হয়ে ৫৫ জনের নামোল্লেখ করে একটি পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করেন। মামলায় এই চারজনও আসামি ছিলেন।

Developed by: