সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু



126239
কুলাউড়া প্রতিনিধি
মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল থেকে মোটরসাইকেল যোগে কুলাউড়ায় ফেরার পথে গাজীপুর সংলগ্ন পাহাড়ী পথে বন্য হাতির রোষানলে পড়ে নিখোঁজ ছিলেন কুলাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবদল নেতা আজমল আলী শামীম (৪৫)। তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের শাহিন মিয়া পালিয়ে বেঁচে যান।
জুড়ি থানা পুলিশ ও অন্যান্য সুত্রে জানা যায়, ফুলতলা থেকে মঙ্গলবার রাত আনুমানিক ১০ টায় শামীম ও শাহিন মিয়া সাগরনাল – ফুলতলা সড়ক হয়ে কুলাউড়া ফিরছিলেন। পথিমধ্যে হাতীর আক্রমনের শিকার হন। এসময় সাথের জন পালিয়ে যান। পরে পুলিশসহ স্থানীয়দের সহায়তায় বুধবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে শাহ্ সুন্দর রহ. (আদাআদির) মাজার সংলগ্ন এলাকায় একটি সড়কের পাশ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
নিহত শামীম হাজীপুর ইউনিয়নের সাধনপুর গ্রামের অবসরপ্রাপ্ত চাকুরীজীবি আমজদ আলীর একমাত্র পুত্র। তারা কুলাউড়া পৌর শহরের দক্ষিণ মাগুরা বাসা করে স্থায়ী বসবাস করতেন। মা, বাবা, স্ত্রী, দুই বোন, একমাত্র সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন শামীম । এই ঘটনায় কুলাউড়ায় সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।
দলীয় নেতকর্মীদের সুত্রে জানা যায়, পুলিশসহ স্থানীয়দের সহায়তায় বুধবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে শাহ্ সুন্দর রহ. (আদাআদির) মাজার সংলগ্ন এলাকায় তার মৃতদেহ পাওয়া যায়।
জুড়ী থানার এএসআই মহসীন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

Developed by: