সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

সিলেট-ঢাকা রুটে সান্ধ্যকালীন ফ্লাইট চালু



125763
স্টাফ রিপোর্টার
যাত্রী সাধারণের চাহিদার কথা বিবেচনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিনিয়ত সেবা প্রদান করে আসছে। সিলেটবাসীর দীর্ঘ দিনের দাবির প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে প্রাথমিকভাবে বুধবার (১২ সেপ্টেম্বর) থেকে শনি ও মঙ্গলবার ব্যাতিত সপ্তাহে পাঁচদিন রাত ৮টা ৩৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।
এর আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়েছে।
এছাড়া সপ্তাহে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং দুপুর ১টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। খুব শীঘ্রই ঢাকা-সিলেট-ঢাকা রুটের অতিরিক্ত ফ্লাইটটি সপ্তাহে প্রতিদিন পরিচালনা করার পরিকল্পনা রয়েছে।
বুধবার ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ঢাকা-সিলেট রুটের অতিরিক্ত ফ্লাইটটি ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে সিলেটে অবতরন করেছে। আগত যাত্রীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট খন্দকার শিপার আহমেদ, আটাব সিলেট জোনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল ও সেক্রেটারী জিয়াউর রহমান খান রিজওয়ান, হাব সিলেট জোনের সেক্রেটারী জহিরুল কবির চৌধুরী শিরু, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এর ব্যবস্থাপক হাফিজ আহমেদ ও ইউএস-বাংলা এয়ারলাইন্স এর জেনারেল ম্যানেজার পাবলিক রিলেশন মোঃ কামরুল ইসলাম সহ এয়ারলাইন্স-এর সিলেট স্টেশনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।
যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

Developed by: