সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হতে পারেন জিনেদিন জিদান



df18c83871e27148928122ee4469ec3c-5b96aa940cb37
প্রান্ত ডেস্ক
জিনেদিন জিদান ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হতে পারেন বলে গুঞ্জন উঠেছে।  আর কত দিন ফুটবলের বাইরে থাকবেন ফরাসি ফুটবল তারকা জিনেদিন জিদান! ঘোষণা দিয়েছেন কোচিংয়ে ফিরে আসার। আর গুঞ্জন উঠে গেছে, জিদানকে পরবর্তী কোচ হিসেবে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাহলে কি ম্যানচেস্টারের ডাগআউট থেকে হোসে মরিনহো ‘আউট’, জিদান ‘ইন’? তা-ই নয়, কোন ফুটবলারদের তিনি দলে চাইছেন, সেই তালিকাও বেরিয়ে পড়েছে সংবাদমাধ্যমে।
জুভেন্টাস, রিয়াল মাদ্রিদ আর ফ্রান্স দলের জার্সি গায়ে সম্ভাব্য প্রায় সবকিছুই জিতেছেন জিদান। বুট তুলে রেখে সফল হয়েছেন কোচিংয়েও। মাত্র আড়াই বছরে রিয়াল মাদ্রিদকে জিতিয়েছেন টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ, দুটি ক্লাব বিশ্বকাপ, দুটি উয়েফা সুপার কাপ, একটি লা লিগা ও একটি স্প্যানিশ সুপার কাপ।
কিন্তু সর্বশেষ চ্যাম্পিয়নস লিগে জেতার পাঁচ দিন পর সবাইকে চমকে দিয়ে রিয়ালের কোচের দায়িত্ব ছেড়ে দেন ফরাসি কিংবদন্তি। তা-ও প্রায় তিন মাস হতে চলল। কিন্তু এভাবে আর কত দিন ফুটবল থেকে দূরে থাকা যায়! কাল স্প্যানিশ একটা টেলিভিশনের সঙ্গে সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি শিগগিরই কোচিংয়ে ফিরব। কারণ, এটা (ফুটবল) আমার ভালো লাগে।’
কয়েকটি ব্রিটিশ পত্রিকায় লেখাও হয়েছে, ইউনাইটেডের পরিচালনা পর্ষদ এরই মধ্যে জিদানের সঙ্গে যোগাযোগ করেছে। জিদানের এই ফেরার ঘোষণার সঙ্গে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকে। জিদান ইউনাইটেডের দায়িত্ব নিলে যাঁদের ওল্ড ট্রাফোর্ডে নিয়ে আসতে চান, ব্রিটিশ দৈনিক মিরর এমন কয়েকজন খেলোয়াড়ের নামও লিখে দিয়েছে। সে তালিকায় আছেন টনি ক্রুস, থিয়াগো আলকানতারা, হামেস রদ্রিগেজ, এডিনসন কাভানি। ক্রুস খেলেন জিদানেরই ছেড়ে আসা ক্লাব রিয়াল মাদ্রিদে। জার্মানির বায়ার্ন মিউনিখে খেলেন হামেস। তাঁর মতোই বায়ার্নে খেলেন আলকান্ট্রা। আর কাভানি খেলেন প্যারিস সেইন্ট জার্মেইতে।
দেখা যাক, গুঞ্জনটা শেষ পর্যন্ত কত দূর পাখা মেলে!

Developed by: