সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হতে পারেন জিনেদিন জিদান



df18c83871e27148928122ee4469ec3c-5b96aa940cb37
প্রান্ত ডেস্ক
জিনেদিন জিদান ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হতে পারেন বলে গুঞ্জন উঠেছে।  আর কত দিন ফুটবলের বাইরে থাকবেন ফরাসি ফুটবল তারকা জিনেদিন জিদান! ঘোষণা দিয়েছেন কোচিংয়ে ফিরে আসার। আর গুঞ্জন উঠে গেছে, জিদানকে পরবর্তী কোচ হিসেবে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাহলে কি ম্যানচেস্টারের ডাগআউট থেকে হোসে মরিনহো ‘আউট’, জিদান ‘ইন’? তা-ই নয়, কোন ফুটবলারদের তিনি দলে চাইছেন, সেই তালিকাও বেরিয়ে পড়েছে সংবাদমাধ্যমে।
জুভেন্টাস, রিয়াল মাদ্রিদ আর ফ্রান্স দলের জার্সি গায়ে সম্ভাব্য প্রায় সবকিছুই জিতেছেন জিদান। বুট তুলে রেখে সফল হয়েছেন কোচিংয়েও। মাত্র আড়াই বছরে রিয়াল মাদ্রিদকে জিতিয়েছেন টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ, দুটি ক্লাব বিশ্বকাপ, দুটি উয়েফা সুপার কাপ, একটি লা লিগা ও একটি স্প্যানিশ সুপার কাপ।
কিন্তু সর্বশেষ চ্যাম্পিয়নস লিগে জেতার পাঁচ দিন পর সবাইকে চমকে দিয়ে রিয়ালের কোচের দায়িত্ব ছেড়ে দেন ফরাসি কিংবদন্তি। তা-ও প্রায় তিন মাস হতে চলল। কিন্তু এভাবে আর কত দিন ফুটবল থেকে দূরে থাকা যায়! কাল স্প্যানিশ একটা টেলিভিশনের সঙ্গে সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি শিগগিরই কোচিংয়ে ফিরব। কারণ, এটা (ফুটবল) আমার ভালো লাগে।’
কয়েকটি ব্রিটিশ পত্রিকায় লেখাও হয়েছে, ইউনাইটেডের পরিচালনা পর্ষদ এরই মধ্যে জিদানের সঙ্গে যোগাযোগ করেছে। জিদানের এই ফেরার ঘোষণার সঙ্গে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকে। জিদান ইউনাইটেডের দায়িত্ব নিলে যাঁদের ওল্ড ট্রাফোর্ডে নিয়ে আসতে চান, ব্রিটিশ দৈনিক মিরর এমন কয়েকজন খেলোয়াড়ের নামও লিখে দিয়েছে। সে তালিকায় আছেন টনি ক্রুস, থিয়াগো আলকানতারা, হামেস রদ্রিগেজ, এডিনসন কাভানি। ক্রুস খেলেন জিদানেরই ছেড়ে আসা ক্লাব রিয়াল মাদ্রিদে। জার্মানির বায়ার্ন মিউনিখে খেলেন হামেস। তাঁর মতোই বায়ার্নে খেলেন আলকান্ট্রা। আর কাভানি খেলেন প্যারিস সেইন্ট জার্মেইতে।
দেখা যাক, গুঞ্জনটা শেষ পর্যন্ত কত দূর পাখা মেলে!

Developed by: