সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

শিল্পার ১০০ বেলুনের মধ্যেই লুকিয়ে আছে রহস্য



efef3d5244239f93922a024454b1bbbf-5b97745ce579f
প্রান্ত ডেস্ক
অভিনব উপায়ে ডিজিটাল দুনিয়ায় পা রাখলেন বলিউড তারকা শিল্পা শেঠি কুন্দ্রা। আমাজন প্রাইম অরিজিনালের ‘হিয়ার মি, লাভ মি’ শোর মাধ্যমে শিল্পার এই দুনিয়ায় অভিষেক হয়েছে। এই বলিউড সুন্দরী ১০০ হার্ট শেপের বেলুন উড়িয়ে ডিজিটাল দুনিয়ায় এই শোকে স্বাগত জানান। তবে এই ১০০ বেলুনের মধ্যেই লুকিয়ে আছে আসল রহস্য।
ডিজিটাল দুনিয়ার এই শো প্রকাশ্যে আনা শুধু অভিনব ছিল না, শিল্পার ‘হিয়ার মি, লাভ মি’ শোর ভাবনাও অন্য রকম। এই শোর মাধ্যমে ভার্চ্যুয়াল ডেটিংয়ের অন্ধকার দিক দেখানো হবে। এ প্রজন্ম হামেশাই এই রঙিন দুনিয়ার হাতছানির শিকার। শিল্পার এই শোর মাধ্যমে ভার্চ্যুয়াল ডেটিংয়ের ক্ষতিকর দিক তুলে ধরা হবে। আর এটি এমনই শো, যা এই প্রজন্মের তরুণ-তরুণীদের দেখা উচিত।
‘হিয়ার মি, লাভ মি’ শো ১০০টি বেলুন উড়িয়ে লঞ্চ করেন শিল্পা শেঠি। এর মধ্যে একটি বেলুনের মধ্যে লুকিয়ে ছিল ডিজিটাল এই শোর একটি অভিনব লোগো। আর তার সঙ্গে ছিল একটি হার্ট শেপের ক্যামেরা। ডিজিটাল দুনিয়ায় প্রথম পা রাখার পাশাপাশি শিল্পাকে প্রথম কিউপিডের ভূমিকায় দেখা যাবে। তাই এই শোর সঙ্গে অনেক চমক লুকিয়ে আছে। আর শিল্পা খুবই উৎসাহিত তাঁর এই নতুন ভূমিকা নিয়ে।
‘হিয়ার মি, লাভ মি’ শো শিগগিরই আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে।

Developed by: