সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

শিল্পার ১০০ বেলুনের মধ্যেই লুকিয়ে আছে রহস্য



efef3d5244239f93922a024454b1bbbf-5b97745ce579f
প্রান্ত ডেস্ক
অভিনব উপায়ে ডিজিটাল দুনিয়ায় পা রাখলেন বলিউড তারকা শিল্পা শেঠি কুন্দ্রা। আমাজন প্রাইম অরিজিনালের ‘হিয়ার মি, লাভ মি’ শোর মাধ্যমে শিল্পার এই দুনিয়ায় অভিষেক হয়েছে। এই বলিউড সুন্দরী ১০০ হার্ট শেপের বেলুন উড়িয়ে ডিজিটাল দুনিয়ায় এই শোকে স্বাগত জানান। তবে এই ১০০ বেলুনের মধ্যেই লুকিয়ে আছে আসল রহস্য।
ডিজিটাল দুনিয়ার এই শো প্রকাশ্যে আনা শুধু অভিনব ছিল না, শিল্পার ‘হিয়ার মি, লাভ মি’ শোর ভাবনাও অন্য রকম। এই শোর মাধ্যমে ভার্চ্যুয়াল ডেটিংয়ের অন্ধকার দিক দেখানো হবে। এ প্রজন্ম হামেশাই এই রঙিন দুনিয়ার হাতছানির শিকার। শিল্পার এই শোর মাধ্যমে ভার্চ্যুয়াল ডেটিংয়ের ক্ষতিকর দিক তুলে ধরা হবে। আর এটি এমনই শো, যা এই প্রজন্মের তরুণ-তরুণীদের দেখা উচিত।
‘হিয়ার মি, লাভ মি’ শো ১০০টি বেলুন উড়িয়ে লঞ্চ করেন শিল্পা শেঠি। এর মধ্যে একটি বেলুনের মধ্যে লুকিয়ে ছিল ডিজিটাল এই শোর একটি অভিনব লোগো। আর তার সঙ্গে ছিল একটি হার্ট শেপের ক্যামেরা। ডিজিটাল দুনিয়ায় প্রথম পা রাখার পাশাপাশি শিল্পাকে প্রথম কিউপিডের ভূমিকায় দেখা যাবে। তাই এই শোর সঙ্গে অনেক চমক লুকিয়ে আছে। আর শিল্পা খুবই উৎসাহিত তাঁর এই নতুন ভূমিকা নিয়ে।
‘হিয়ার মি, লাভ মি’ শো শিগগিরই আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে।

Developed by: