সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

সিলেটে ৬ দিনের সরকারি সফরে শিক্ষামন্ত্রী



nahid-20180122131600
সংবাদ বিজ্ঞপ্তি
শিক্ষামন্ত্রী ও সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ ৬ দিনের এক সরকারি সফরে সিলেটে অবস্থান করছেন। গতকাল রবিবার বেলা সোয়া ১ টায় তিনি সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান। বিমানবন্দরে মন্ত্রীকে স্বাগত জানান সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ দলীয়  নেতাকর্মীরা। সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামানও জেলা প্রশাসনের পক্ষ থেকে মন্ত্রীকে বিমানবন্দরে স্বাগত জানান।
আরোও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার ও যুবলীগ নেতা অ্যাডভোকেট আব্বাস উদ্দিন।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, শিক্ষামন্ত্রী নুুরুল ইসলাম নাহিদ সোমবার ও মঙ্গলবার গোলাপগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও নতুন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পাশাপাশি তিনি কয়েকটি মতবিনিময় সভাতেও যোগ দেবেন। পরে বুধ ও বৃহস্পতিবার তিনি বিয়ানীবাজার উপজেলায় কয়েকটি উন্নয়নমুলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। শুক্রবার সকালে ফের ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করার কথা রয়েছে মন্ত্রীর।

Developed by: