সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

কোটি টাকার ইয়াবাসহ র‌্যাবের হাতে যুবক আটক



5hcuk2hm copy
স্টাফ রিপোর্টার
সিলেটের জকিগঞ্জ থেকে প্রায় কোটি টাকার ইয়াবাসহ এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯, সদস্যরা। তার নাম মো. শামীম আহম্মেদ (৩২)। সে খলাছড়া ইউনিয়নের মাদার খাল গ্রামের আব্দুল করিমের পুত্র। বুধবার সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে জকিগঞ্জ থানার মাছুমবাজারে অভিযান চালায়। এসময় গুরুসদয় স্কুল এ্যান্ড কলেজের সামনে থেকে শামীমকে আটক করা হয়। সে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তার অপর দুই সঙ্গী অবশ্য পালিয়ে যেতে সক্ষম হয়। তারা হলো মোগলাবাজার থানার গোটাটিকর গ্রামের মৃত মছরদ্দর আলীর পুত্র পারবান হোসেন (৩২) ও জকিগঞ্জের মাদারখাল গ্রামের মৃত মদরিছ আলীর পুত্র  শাহাব উদ্দিন (৪৫)। আটকের পর শামীমের শরীর তল্লাশী করে মাদক বিক্রির নগদ দুই লাখ ৫০ হাজার ৭শ’ টাকা ও ১৮ হাজার ৩শ’ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৯১ লাখ ৮২ হাজার ৫শ টাকা বলে দাবি করেছে র‌্যাব ।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সিলেটভিউকে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, আটককৃত শামীম জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তারা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও নগদ টাকাসহ আটককৃত শামীমকে সিলেট জেলার জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

Developed by: