সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

কোটি টাকার ইয়াবাসহ র‌্যাবের হাতে যুবক আটক



5hcuk2hm copy
স্টাফ রিপোর্টার
সিলেটের জকিগঞ্জ থেকে প্রায় কোটি টাকার ইয়াবাসহ এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯, সদস্যরা। তার নাম মো. শামীম আহম্মেদ (৩২)। সে খলাছড়া ইউনিয়নের মাদার খাল গ্রামের আব্দুল করিমের পুত্র। বুধবার সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে জকিগঞ্জ থানার মাছুমবাজারে অভিযান চালায়। এসময় গুরুসদয় স্কুল এ্যান্ড কলেজের সামনে থেকে শামীমকে আটক করা হয়। সে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তার অপর দুই সঙ্গী অবশ্য পালিয়ে যেতে সক্ষম হয়। তারা হলো মোগলাবাজার থানার গোটাটিকর গ্রামের মৃত মছরদ্দর আলীর পুত্র পারবান হোসেন (৩২) ও জকিগঞ্জের মাদারখাল গ্রামের মৃত মদরিছ আলীর পুত্র  শাহাব উদ্দিন (৪৫)। আটকের পর শামীমের শরীর তল্লাশী করে মাদক বিক্রির নগদ দুই লাখ ৫০ হাজার ৭শ’ টাকা ও ১৮ হাজার ৩শ’ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৯১ লাখ ৮২ হাজার ৫শ টাকা বলে দাবি করেছে র‌্যাব ।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সিলেটভিউকে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, আটককৃত শামীম জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তারা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও নগদ টাকাসহ আটককৃত শামীমকে সিলেট জেলার জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

Developed by: