সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

পাকিস্তানের গায়িকা রেশমা খুন



image-78778-1533794311
প্রান্ত ডেস্ক
পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী রেশমাকে উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার পাখতুনখোয়া প্রদেশে গুলি করে হত্যা করা হয়েছে। সম্প্রতি প্রদেশটির নওশেরা কালান এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বার্তা সংস্থা এএনআইয়ের বরাতে জানিয়েছে এনডিটিভি। জিও টিভির খবরে বলা হয়েছে, রেশমা ছিলেন সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী। তিনি নগরীর হাকিমাবাদা এলাকায় ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। পুলিশ জানায়, গৃহ কলহের জেরে হত্যাকারী বাসায় ঢুকে নিজের স্ত্রীকে এলোপাতাড়ি গুলি করে। পরে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যেতে সক্ষম হয়। এ হত্যাকাণ্ডের সন্দেহভাজন হিসেবে শিল্পীর পলাতক স্বামীকে খুঁজছে পুলিশ।
জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহত রেশমা নওশেরা কালান শহরের হাকিমাবাদ এলাকায় তার ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। তিনি সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী ছিলেন। নিজের জনপ্রিয় পশতু গানগুলোর জন্য পরিচিতি পেয়েছিলেন রেশমা। পাশাপাশি পাকিস্তানের বিখ্যাত নাটক জোবাল গোলুনায় অভিনয় করেও প্রশংসিত হয়েছিলেন। চলতি বছর খাইবার পাখতুন খোয়ায় নারী শিল্পীদের ওপর সহিংস আক্রমণের ১৫তম ঘটনা এটি। আফগানিস্তানের সীমান্ত লাগোয়া পাকিস্তানি এ প্রদেশটিতে কিছু দিন পর পরই এ ধরনের নৃশংস আক্রমণ চলছে।
এর আগে ফেব্রুয়ারিতে এক অনুষ্ঠানে একান্ত অনুরোধ প্রত্যাখ্যান করায় এক ব্যক্তি মঞ্চ অভিনেত্রী সুনবুলকে গুলি করে হত্যা করেছিলেন।

Developed by: