সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

পাকিস্তানের গায়িকা রেশমা খুন



image-78778-1533794311
প্রান্ত ডেস্ক
পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী রেশমাকে উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার পাখতুনখোয়া প্রদেশে গুলি করে হত্যা করা হয়েছে। সম্প্রতি প্রদেশটির নওশেরা কালান এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বার্তা সংস্থা এএনআইয়ের বরাতে জানিয়েছে এনডিটিভি। জিও টিভির খবরে বলা হয়েছে, রেশমা ছিলেন সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী। তিনি নগরীর হাকিমাবাদা এলাকায় ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। পুলিশ জানায়, গৃহ কলহের জেরে হত্যাকারী বাসায় ঢুকে নিজের স্ত্রীকে এলোপাতাড়ি গুলি করে। পরে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যেতে সক্ষম হয়। এ হত্যাকাণ্ডের সন্দেহভাজন হিসেবে শিল্পীর পলাতক স্বামীকে খুঁজছে পুলিশ।
জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহত রেশমা নওশেরা কালান শহরের হাকিমাবাদ এলাকায় তার ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। তিনি সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী ছিলেন। নিজের জনপ্রিয় পশতু গানগুলোর জন্য পরিচিতি পেয়েছিলেন রেশমা। পাশাপাশি পাকিস্তানের বিখ্যাত নাটক জোবাল গোলুনায় অভিনয় করেও প্রশংসিত হয়েছিলেন। চলতি বছর খাইবার পাখতুন খোয়ায় নারী শিল্পীদের ওপর সহিংস আক্রমণের ১৫তম ঘটনা এটি। আফগানিস্তানের সীমান্ত লাগোয়া পাকিস্তানি এ প্রদেশটিতে কিছু দিন পর পরই এ ধরনের নৃশংস আক্রমণ চলছে।
এর আগে ফেব্রুয়ারিতে এক অনুষ্ঠানে একান্ত অনুরোধ প্রত্যাখ্যান করায় এক ব্যক্তি মঞ্চ অভিনেত্রী সুনবুলকে গুলি করে হত্যা করেছিলেন।

Developed by: