সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

পাকিস্তানের গায়িকা রেশমা খুন



image-78778-1533794311
প্রান্ত ডেস্ক
পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী রেশমাকে উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার পাখতুনখোয়া প্রদেশে গুলি করে হত্যা করা হয়েছে। সম্প্রতি প্রদেশটির নওশেরা কালান এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বার্তা সংস্থা এএনআইয়ের বরাতে জানিয়েছে এনডিটিভি। জিও টিভির খবরে বলা হয়েছে, রেশমা ছিলেন সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী। তিনি নগরীর হাকিমাবাদা এলাকায় ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। পুলিশ জানায়, গৃহ কলহের জেরে হত্যাকারী বাসায় ঢুকে নিজের স্ত্রীকে এলোপাতাড়ি গুলি করে। পরে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যেতে সক্ষম হয়। এ হত্যাকাণ্ডের সন্দেহভাজন হিসেবে শিল্পীর পলাতক স্বামীকে খুঁজছে পুলিশ।
জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহত রেশমা নওশেরা কালান শহরের হাকিমাবাদ এলাকায় তার ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। তিনি সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী ছিলেন। নিজের জনপ্রিয় পশতু গানগুলোর জন্য পরিচিতি পেয়েছিলেন রেশমা। পাশাপাশি পাকিস্তানের বিখ্যাত নাটক জোবাল গোলুনায় অভিনয় করেও প্রশংসিত হয়েছিলেন। চলতি বছর খাইবার পাখতুন খোয়ায় নারী শিল্পীদের ওপর সহিংস আক্রমণের ১৫তম ঘটনা এটি। আফগানিস্তানের সীমান্ত লাগোয়া পাকিস্তানি এ প্রদেশটিতে কিছু দিন পর পরই এ ধরনের নৃশংস আক্রমণ চলছে।
এর আগে ফেব্রুয়ারিতে এক অনুষ্ঠানে একান্ত অনুরোধ প্রত্যাখ্যান করায় এক ব্যক্তি মঞ্চ অভিনেত্রী সুনবুলকে গুলি করে হত্যা করেছিলেন।

Developed by: